চাষাঢ়ায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নিহত যুবক

চাষাঢ়ায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আলামিন ওরফে দানিয়াল (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় শুভ (২২) নামে আরও একজন আহত হয়েছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে।

আর আহত শুভ একই এলাকার শাহজালালের ছেলে। তাদের মধ্যে দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসা সঙ্গে ছিল আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া ১১টার দিকে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা।

এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে আল আমিনের মরদেহ নিয়ে আহাজারি করছিলেন নিহতের মা মুক্তা বেগম। এ সময় তিনি জানান, বাড়ির পাশে আল আমিনকে রক্তাক্ত অবস্থায় দেখে ছোট ছেলে স্থানীয়দের নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গিয়ে দেখি সে আর বেচে নাই।

তিনি বলেন, আল আমিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার সঙ্গে স্থানীয় অনিকদের বিরোধ চলছিল। যারা যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের শাস্তি চাই।

নিহত আল আমিনের স্ত্রী রাত্রি আক্তার জানান, গত দুই বছর আগে তার সঙ্গে আল আমিনের বিয়ে হয়। এরই মধ্যে কয়েকমাস ধরে তারা আলাদা বাসা নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন। রাত ১০টার দিকে আল আমিন তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যান। আর কিছুক্ষণ পরেই ফেরেন আসে লাশ হয়ে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তদন্ত তাসলিম আহমেদ জানান, নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত অপর যুবক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা আছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রমু নামে একজনকে আটক করা হয়েছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক