সরকারি কর্মকর্তার মেয়ে ঘর ছাড়লেন এক গাড়ি চালকের প্রেমের টানে

প্রতীকী ছবি

সরকারি কর্মকর্তার মেয়ে ঘর ছাড়লেন এক গাড়ি চালকের প্রেমের টানে

অনলাইন ডেস্ক

সামনেই ভালোবাসা দিবস।  ভালোবাসা কিছুই মানে না এটি একটি প্রচলিত কথা যে নয় এটারই যেন প্রমাণ দিলেন মুম্বাইয়ে এক সরকারি কর্মকর্তার মেয়ে। গাড়ি চালকের নাম বজরং মৌর্য। হিন্দুস্তান টাইমস এ নিয়ে প্রতিবেদনে গাড়ি চালকের নাম প্রকাশ করলেও সরকারি কর্মকর্তার মেয়ের নাম প্রকাশ করেনি।

তবে ওই প্রতিবেদনে জানা যায়, প্রেমিক বজরং মৌর্যকে ইতোমধ্যে পুলিশ অপহরণের অভিযোগে গ্রেপ্তার করেছে।  
সরকারি কর্মকর্তার মেয়ে লন্ডনে পড়াশোনা করেন। ওই তরুণী তার বাবা মায়ের সঙ্গে থাকতেন। ২০২৩ সালের ১০ ডিসেম্বর তিনি দেশে ফিরে এসেছিলেন।
এরপর পরিচয় গাড়িচালকের সঙ্গে। প্রেমের পর তারা একটি বস্তিতে থাকা শুরু করেন। এরপর গত ১৩  জানুয়ারি ভারত থেকে লন্ডনে যাওয়ার কথা ছিল তাদের। কিন্তু খবর পান তারা বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগে রিপোর্ট করা হয়েছে ও লন্ডন যেতে চাইলেই গ্রেপ্তার করা হবে। তাই গ্রেপ্তার এড়াতে পালিয়ে ছিলেন তারা।  
গতকাল শুক্রবার বাজার করতে বেরিয়ে ছিলেন  বজরং মৌর্যঅ আর ওৎ পেতে তাকা পুলিশ তখনই গ্রেপ্তার করে।  
মেয়ের আত্মীয়স্বজন মামলা করেছিল মেয়ে পালানোর পরদিনই। সূত্র, দ্য ওয়াল।  
এক পুলিশ কর্মকর্তার দাবি, ওই তরুণী গাড়ি থেকে নেমে রাস্তা পেরিয়ে একটা ট্যাক্সিতে উঠে পড়েছিলেন। এরপর তিনি ফোন সুইচ অফ করে দেন। এরপর থেকে তার আর খোঁজ মিলছিল না। তবে ওই তরুণী নাবালিকা ছিলেন না। সেই কারণে তার অপহরণের মামলা দায়ের করা হয়নি প্রথমে। সেই সময় মিসিং ডায়েরি করা হয়।  
এদিকে পরে জানা যায়, ওই তরুণী গাড়ির চালকের সঙ্গে পালিয়ে গেছেন। এরপরই যুবকের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করা হয়। এরপর তাদের ফোনের কল ডেটা খতিয়ে দেখা হয়। সেখানে দেখা যায়, এই ঘটনায় ওই যুবকের ভাইও জড়িত রয়েছে। পরে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি টিম ঘটনাস্থলে যায়।  

news24bd.tv/ডিডি