পঞ্চগড়ে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা

পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানে উদ্বোধন করা হচ্ছে - নিউজ টোয়েন্টিফোর

পঞ্চগড়ে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে জেলার সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে স্বেচ্ছাসেবী মিলন মেলা সিজন-৩ অনুষ্ঠিত হয়েছে। এবারের আয়োজনের প্রতিপাদ্য ছিলো ‘মাদককে না বলি, দুর্নীতি মুক্ত সমাজ গড়ি’।

আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানে উদ্বোধন করা হয়। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সিনিয়র জেলা ও দায়রা জজ গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম, জেলা সামাজসেবা কর্মকর্তা অনিরুদ্ধ কুমার রায়, অর্থনীতিবিদ হাসনুর রশিদ বাবু, স্বেচ্ছাসেবী মিলন মেলা সিজন-৩ প্রধান সমন্বয়ক আহসান হাবিবসহ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

এসময় তারা মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ বিনির্মাণে একযোগে কাজ করার পাশাপাশি ভালো কাজে সবসময় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

পরে সংগঠনগুলোর আগামীর লক্ষ্য তরুণ উদ্যোক্তাদের ফিল্যান্সিংসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় এবারের আয়োজন।

এবার জেলার পাঁচ উপজেলার ৭১টি স্বেচ্ছাসেবী সংগঠনের চার শতাধিক স্বেচ্ছাসেবী অংশ নেয়।

news24bd.tv/SHS