‘বিটিএস’র টানে  স্বর্ণালংকার ও টাকা নিয়ে লাপাত্তা কিশোরী!

বিটিএসের ভক্ত কিশোরী

‘বিটিএস’র টানে  স্বর্ণালংকার ও টাকা নিয়ে লাপাত্তা কিশোরী!

অনলাইন ডেস্ক

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ডদল ‘বিটিএস’-এ যোগ দিতে প্রায় ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছেড়েছে এক কিশোরী। এ ঘটনায় কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গত ২১ জানুয়ারি দিনগত রাত ২টায় ঘর থেকে পালিয়ে যায় বিটিএসভক্ত ওই কিশোরী। ঘটনার ১৯ দিন পর ফতুল্লা মডেল থানায় অভিযোগ করে পরিবার।

ওই কিশোরী নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকার বাসিন্দা।

কিশোরীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা গেছে, আমার মেয়ে পরিবারের সদস্যদের কথা অমান্য করে উচ্ছৃঙ্খল জীবনযাপন করতো। কেউ কিছু বললেই তার সঙ্গে উত্তেজিত হয়ে আচরণ করতো। সে কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের ভক্ত ছিল।

নিজ রুমে বিটিএস সদস্যদের ছবি টানিয়ে রাখতো। বাসায় কারো সঙ্গে ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে।

২১ জানুয়ারি রাত ২টার দিকে নগদ পাঁচ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে সে পালিয়ে যায়। খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাইনি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় তার ফেসবুক আইডি থেকে আমার ভাতিজিকে জানায়, সে বিটিএস গ্রুপের সঙ্গে আছে এবং দ্রুতই কোরিয়ায় গিয়ে বিটিএস দলের সঙ্গে যোগ দেবে। এছাড়া তার ফেসবুকে বিটিএসের মতো নাচগানের অসংখ্য ভিডিও আপলোড করতে দেখা গেছে। এ অবস্থায় সে পরিবারের অনুমতি ছাড়াই কোরিয়া চলে যেতে পারে এবং যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

কিশোরীর বাবা গণমাধ্যমকে বলেন, ‘আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। থানায় অভিযোগ দিয়ে এসেছি। তারা তথ্যপ্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পারবো। ’

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, থানায় অভিযোগ দিয়েছে শুনেছি। খোঁজ নিয়ে বিস্তারিত জানাতে পারবো।

প্রসঙ্গত, বিটিএসের টানে ঘর ছাড়া রাজধানীর মেরাদিয়ার তিন কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টায় তাদেরকে টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ডদল বিটিএসের ভক্ত এই তিন কিশোরী ২৯ জানুয়ারি ঘর ছেড়ে পালিয়ে যায়।

mews24bd.tv/aa