পুলিশ বাবার চড়ে রেগে গিয়ে এসিপিকে ধাক্কা মেরে পালালেন যুবক!

পুলিশ বাবার চড়ে রেগে গিয়ে এসিপিকে ধাক্কা মেরে পালালেন যুবক!

পুলিশ বাবার চড়ে রেগে গিয়ে এসিপিকে ধাক্কা মেরে পালালেন যুবক!

অনলাইন ডেস্ক

প্রায় সময়ই রাস্তায় উঠতি বয়সী তরুণদের গাড়ি নিয়ে নানা কসরত করতে দেখা যায়। এতে অনেকেই দুর্ঘটনার শিকার হন, কেউ কেউ তো নিজের প্রাণও খোয়ান। ভারতে এক্সপ্রেসওয়েতে কিছুদিন আগে এভাবেই গাড়ি নিয়ে কসরত করছিলেন এক যুবক। তবে বিষয়টি নজরে আসলে সেই যুবকের গাড়ি থামায় টহলরত পুলিশ।

এরপর জানা যায়, ওই যুবকের বাবা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

সে সময় বাবাকে ফোন দিতে বলা হয় ওই যুবককে। পরে ছেলের কল পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ বাবা। একপর্যায়ে ছেলের কাণ্ড শুনেই রেগে গিয়ে তার গালে চড় বসিয়ে দেন তিনি।

কিন্তু পুলিশ সদস্যদের সামনে বাবার মার খেয়ে উল্টো রেগে গিয়ে তড়িঘড়ি করে গাড়ি নিয়ে চলে যাওয়ার সময় এক পুলিশ সদস্যকে ধাক্কা দেন সেই যুবক।

ওই ঘটনার পর গুরুতর আহত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এসিপি বরুণ দাহিয়া নামের সেই পুলিশ সদস্য। অন্যদিকে, গত ১৭ জানুয়ারি রাতে ভারতের গুরুগ্রামের সেক্টর-১০ এর ওই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তরুণ কুমার নামের সেই যুবক। তবে ঘটনার পর থেকেই তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে শনিবার (১০ ফেব্রুয়ারি) সেই যুবককে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ১৭ জানুয়ারি ওই দুর্ঘটনার আগে একটি এসইউভি গাড়ি নিয়ে রাস্তায় কসরত করছিলেন তরুণ কুমার। পরে টহল পুলিশ তার গাড়ি থামানোর পর পুলিশ বাবাকে কল দিয়ে ঘটনাস্থলে ডেকে পাঠায়। এরপর এসিপি বরুণ দাহিয়ার কাছে পুরো ঘটনা শুনে ছেলেকে চড় মারলে তরুণ কুমার নামের ওই যুবক রেগে গিয়ে এসপি বরুণকে ধাক্কা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যান।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে, আনন্দবাজার

news24bd.tv/aa