ভোরে ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

ভোরে ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই মানেই বাড়তি উন্মাদনা। আর সেটি যদি কোনো টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ হয় তাহলে কথাই নেই। ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াই উপভোগ করার সুযোগ পাচ্ছে সমর্থকরা। কোপা আমেরিকা ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে তারা।

 

ইতোমধ্যেই ফুটসাল বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা ও ব্রাজিল। এবার শিরোপা জয়ের লক্ষ্যে প্যারাগুয়েতে চলমান ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে তারা। দেশটির অস্কার হ্যারিসন স্টেডিয়ামে রোববার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর সাড়ে চারটায় শুরু হবে ম্যাচটি।  

মাতিয়াস লুচুইক্সের নেতৃত্বাধীন আর্জেন্টিনা পুরো আসর জুড়েই দাপুটে ফুটবল খেলেছে।

নিজেদের প্রথম ম্যাচে তারা বলিভিয়াকে ৪-০ গোলে হারিয়েছে। দ্বিতীয় ম্যাচেও বড় জয়ের দেখা পেয়েছে দলটি, যদিও পেরুর বিপক্ষে এক গোল হজম করেছিল তারা। সেই ম্যাচে আর্জেন্টিনা জয় পায় ৪-১ গোলে। উরুগুয়ের বিপক্ষে ২-০ গোলের জয়ের পর পরাজয়ের তিক্ত স্বাদ পায় ব্রাজিলের কাছে। সেই ম্যাচে ১-৪ গোলে হারে তারা। সেমিফাইনালে প্যারাগুয়েকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।  

অন্যদিকে, ব্রাজিলও পুরো আসরে ছিল দুর্দান্ত। বলিভিয়াকে ৭-১ গোলে বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু করে ব্রাজিল। এর পরের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলের জয় পায় তারা। পেরুকে ৬-০ গোলে উড়িয়ে দেয়ার পর চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে ব্রাজিল হারিয়েছে ৪-১ গোলে। সেমিতে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে ব্রাজিল।  

news24bd.tv/aa

পাঠকপ্রিয়