কেমন আছেন মিঠুন চক্রবর্তী, জানালেন দেব

কেমন আছেন মিঠুন চক্রবর্তী, জানালেন দেব

অনলাইন ডেস্ক

বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে হাসপাতালে দেখতে গিয়েছেন দেব, সোহম চক্রবর্তী। শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে একটি মিটিংয়ে যোগ দিয়েছিলেন দেব। সেখান থেকেই তিনি সোজা মিঠুন চক্রবর্তীকে দেখতে যান।

এদিন রাত ৮টার কিছু পর তিনি হাসপাতালে এসে পৌঁছন।

সেখানে কাবুলিওয়ালার সঙ্গে কিছুক্ষণ থেকে বেরিয়ে এসে জানান, 'মিঠুন দা ভালো আছেন। সুস্থ আছেন, চিন্তার কিছু নেই। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি উনি যেন দ্রুত সেরে ওঠেন। '

তিনি এদিন আরও জানান, মিঠুন চক্রবর্তী তাঁর বাবার মতো, এবং তিনি যে দ্রুত সুস্থ হয়ে উঠবেন সেই বিষয়েও আশ্বাস দেন।

এদিন সকালে সোহম চক্রবর্তীই মিঠুন চক্রবর্তীকে এনে হাসপাতালে ভর্তি করান। তিনি সন্ধ্যাবেলায় পুনরায় অভিনেতাকে দেখতে আসেন। দেবশ্রী রায়, বিশ্বনাথ বসুসহ অনেকেই এসেছিলেন এদিন।

ব্রেন স্ট্রোক হওয়ার পর হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে তাঁকে কলকাতার বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই বর্তমানে আইসিইউতে আছেন তিনি।

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি

অভিনেতার স্বাস্থ্যের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘শ্রী মিঠুন চক্রবর্তী, জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শরীরের ডানদিকের উপর ও নিচের অংশে ব্যথা নিয়ে সকাল ৯.৪০ মিনিটে কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে আসেন। তাঁর মস্তিষ্কের আমআরআইসহ প্রয়োজনীয় পরীক্ষা এবং রেডিয়োলজির বিভাগের পরীক্ষা-নিরীক্ষার করা হয়েছে। তার মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাক্সিডেন্ট (স্ট্রোক) ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন এবং ভালো আছেন। ডায়েটে নরম খাবার খাচ্ছেন। শ্রী মিঠুন চক্রবর্তী এই মুহূর্তে একজন নিউরো-চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট সহ অন্যান্য চিকিৎসকদের নিয়ে তৈরি মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। ’

news24bd.tv/TR