জেলাকে নিরাপদ রাখতে ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযান

ঠাকুরগাঁওয়ে চলমান রয়েছে পুলিশের বিশেষ অভিযান।

জেলাকে নিরাপদ রাখতে ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযান

ঠাকুরাগাঁও প্রতিনিধি

অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঠাকুরগাঁওয়ে জেলা পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে। এক মাসে পুলিশের অভিযানে ৮৭ মামলায় ৬৬০পিস ইয়াবা, ২০২৫ পিস ট্যাপেন্ড ট্যাবলেট, ৩১৭ বোতল ফেন্সিডিলসহ আরো বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

জেলা পুলিশের দেয়া তথ্য মতে, ২০২৪ সালের জানুয়ারি মাসে জেলা পুলিশের বিভিন্ন অভিযানেন ৮৭টি মাদক মামলা করা হয়েছে। এর মধ্যে ৬৬০ পিস ইয়াবা,২০২৫ পিস ট্যাপেন্ড ট্যাবলেট, ৩১৭ বোতল ফেন্সিডিল, চোলাইমদ ১০ লিটার, ১৯৮ পিস ট্রাইপটিন উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে চার তালা নির্মাণাধীন ভবনে সওজের লাল দাগ, কাজ বন্ধ

এছাড়াও ১৬১টি মামলা নিষ্পত্তি, ০৯টি মোবাইল উদ্ধার, ১৮ জন ভিকটিক উদ্ধার, ২৪০টি গ্রেপ্তারী পরোয়ানা নিষ্পত্তি, ২১টি নন এফআইআর প্রসিকিউশন, ৫৬টি আলামত নিষ্পিত্ত, ৩৪টি এনইআর, ১২টি পিএন্ডএ, ২০৭ জন আসামী গ্রেপ্তার, তন্মেধ্যে ১০৭ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, সড়ক পরিবহণ আইনে ৩৮৪টি মামলায় মোট ১৬ লক্ষ ৭৮ হাজার ৬০০ টাকা, ৮৩ জনকে নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সে সেবা প্রদান, উঠান বৈঠক, ৯৫৫টি পাসপোর্ট ভিআর, ৬৫টি চাকুরী ভিআর, ২২৫ টি পুলিশ ক্লিয়ারেন্স করা হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, মাঝেমধ্যেই জেলায় নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। জেলাবাসীর নিরাপত্তা দেয়ার দ্বায়িত্ব পুলিশের, সেই কাজ পুলিশ করে যাবে। কোন মাদক ছাড় পাবেনা।

পুরো জেলায় পুলিশের যে অভিযান চলমান আছে সেটি অব্যাহত থাকবে।

news24bd.tv/DHL