আওয়ামী লীগ নেতা মজিবুর হত্যার বিচার দাবিতে বিক্ষোভ 

জিবুর হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভে এলাকাবাসী - নিউজ টোয়েন্টিফোর

আওয়ামী লীগ নেতা মজিবুর হত্যার বিচার দাবিতে বিক্ষোভ 

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান ওরফে দা মজিবুর হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় দুর্গাপুর পৌর এলাকার শিবগঞ্জ দক্ষিণ ভবানিপুর গ্রামের সীমান্ত সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে শিবগঞ্জ এলাকায় বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করা হয়। এসময় প্রায় ঘণ্টাব্যাপী অবরোধ কর্মসূচি পালন করেন বিক্ষুব্ধরা।

এলাকাবাসীর ব্যানারে নিহতের স্বজনসহ প্রায় সহস্রাধিক স্থানীয় মানুষ এতে অংশ নেন ।

এসময় বিক্ষুব্ধরা কুল্লাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল আওয়াল, বদি ও শুটার শামীমসহ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি আধিপত্য ও পূর্ব বিরোধের জেরে দা মজিবুরের ভাতিজা খাইরুল ও কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছেলে আবিরের ঝগড়া হয়। এই ঝগড়াকে কেন্দ্র করে দুপুরে শিবগঞ্জ এলাকায় কয়েক দফায় সংঘর্ষ হয়।

এসময় মজিবুরসহ প্রায় ১৪ জন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মজিবুরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। অন্যদের স্থানীয় এবং ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের ছেলে রাজন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল, তার ভাই শামীম মিয়া (শুটার শামীম), বদিসহ ১৫ জনের নাম উল্লেখ করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়