বাবার সাথে কথা হয়না জাদেজার, স্ত্রীকে দোষারোপ

স্ত্রী রিভাবার সাথে রবীন্দ্র জাদেজা এবং বাবা অনিরুধসিংহ জাদেজা

বাবার সাথে কথা হয়না জাদেজার, স্ত্রীকে দোষারোপ

অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেটার এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার সুখ্যাতি রয়েছে ভারতীয় ক্রিকেট মহল থেকে শুরু করে বিশ্ব ক্রিকেট অঙ্গনে। তবে সম্প্রতি জাদেজার বাবা অনিরুধসিংহ জাদেজা নিজের ছেলেকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন।

টাইমস অব ইন্ডিয়া এবং দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানা গেছে, জাদেজার বাবা গুজরাটি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন।  ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, জাদেজাকে তার স্ত্রী রিভাবা আমাদের থেকে দূরে সরিয়ে ফেলেছে।

আমরা একই শহরে থাকি, তবুও জাদেজা আমার সাথে কথা বলেনা। জামনগরে জাদেজা এক বাংলোতে থাকছেন, অথচ আমার কোনো খোঁজই নেয় না।

তিনি এ সময় আরও জানান, বিয়ের মাত্র দুই থেকে তিন মাসের মাথায় সমস্যাগুলো দেখা দিতে থাকে। বিগত পাঁচ বছরে আমি আমার নাতনির মুখও দেখতে পারিনি।

আমি এবং জাদেজার বোন মিলে ওকে অনেক কষ্ট করে ক্রিকেটার বানিয়েছিলাম। কিন্তু বর্তমানে আমার সাথে জাদেজা ও রিভাবার কোনো সম্পর্ক নেই।

এদিকে জাদেজার বাবার এমন মন্তব্যের জবাব দিয়ে জাদেজা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করেছেন। তিনি বলেছেন, আমার স্ত্রীকে বদনাম করতে এমন 'স্ক্রিপ্টেড' ইন্টারভিউ প্রচার করা হচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই। যদিও এ বিষয়ে জনসম্মুখে কিছু জানাতে অস্বীকার করেছেন জাদেজা।

যদিও অনিরুধসিংহ জাদেজার এই সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পর নেটিজেনরা জাদেজার ২০১২ সালে এক হ্যান্ডেলের (তৎকালীন টুইটার) একটি টুইট সামনে এনেছেন। ওই টুইটে জাদেজা লিখেছিলেন, যে প্রতিনিয়ত তার মা-বার চরণ স্পর্শ করে, তাকে কখনো জীবনে অন্যের চরণ স্পর্শ করতে হয়না। এই টুইটকে টেনে নেটিজেনরা বলছেন, আপনি কীভাবে এতো বদলে গেলেন? একজন লিখেছেন, আমরা আপনাকে কতোটা ভালোবাসতাম, কিন্তু কখনো ভাবিনি আপনি আপনার বাবার বিরুদ্ধে যেতে পারেন।

news24bd.tv/SC

 

পাঠকপ্রিয়