সিরাজগঞ্জে সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার

সিরাজগঞ্জে অভিযান চালিয়ে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গাড়ী চালককে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জে সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় অভিযান চালিয়ে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গাড়ী চালককে আটক করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-১২ সদস্যরা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

আটক মাদক ব্যবসায়ী গাড়ী চালক সুজন (২৯) চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। রোববার দুপুরে র‍্যাব-১২ হেডকোয়ার্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বগুড়া থেকে ঢাকাগামী সাবেক এক এমপির গাড়ীতে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেক পোস্ট বসিয়ে পাজেরো জীপ গাড়িটি (রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) থামানো হয়। পরে চালক সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে মাদক পরিবহনের কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যমতে গাড়ীর পেছনে তেলের ট্যাংকির ভেতর থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আরও পড়ুন: অতীত ভুলে সামনে এগোতে চান ইমরান খান

মাদক ব্যবসায়ী সুজন দীর্ঘদিন যাবত শুল্কমুক্ত গাড়ীতে মাদকের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছিল।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গাড়ীটি বিশেষ একটি রাজনৈতিক দলের একজন সাবেক সংসদ সদস্যের।

সংসদ সদস্য মারা গেছেন। তবে গাড়িটি মাদক ব্যবসায়ীর কাছে কিভাবে আসল এবং কারা মাদক পরিবহনের সাথে জড়িত সে বিষয়ে তদন্ত চলছে।

এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১২ অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডজুটেন্ট) মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (অপস অফিসার) মো. উসমান গণিসহ ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক