নোয়াখালীতে হত্যার ঘটনায় পথচারীও মামলার আসামি

প্রতীকী ছবি

নোয়াখালীতে হত্যার ঘটনায় পথচারীও মামলার আসামি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদর উপজেলার বাঁধেরহাট এলাকায় কিশোর গ্যাং সদস্যদের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় রাকিব নামের এক পথচারীকে হত্যা মামলার আসামী করা হয়েছে।

জানা যায়, দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় বাঁধেরহাট বাজার থেকে রাস্তা দিয়ে যাওয়ার পথে হামলায় পথচারী রাকিবও গুরুতর আহত হন। পরে তাকে তার স্বজনরা খবর পেয়ে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আরও পড়ুন: মাদারীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অটোচালক গুলিবিদ্ধ

এদিকে এ ঘটনায় নিহত সাজেদ হোসেন সৌরভ (২০) এর মা পারভীন আক্তার বাদী হয়ে হত্যার ঘটনায় রিয়াজ, পিতা: মনির উদ্দিনসহ ১০ জনের বিরুদ্ধে নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। ভিকটিমের মা এই মামলায় পথচারী রাকিবকে আসামী করেননি। অথচ সংঘর্ষে নিহতের ঘটনায় সুধারাম থানা পুলিশ বাদী হয়ে ২১ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

এই মামলায় রাকিবকে ১০নং আসামী করা হয়েছে। অথচ ঐ দিন ঘটনার সময় পথচারী রাকিব বাজার থেকে বাড়ি যাওয়ার পথে অতর্কিতভাবে হামলার শিকার হন। অথচ পুলিশ পথচারীকেও আসামী করে মামলা দিয়ে হয়রানি করছে। তার পরিবার এই হয়রানি থেকে মুক্তির দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি জানান, নিরাপরাধ কেউ মামলায় আসামী হলেও সঠিক তদন্তে তাদেরকে বাদ দেওয়া হবে। নিরাপরাধ কাউকে অযথা হয়রানি করা হবে না।

উল্লেখ্য, সোমবার (২৯ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাঁধেরহাট পুর্ব বাজারে এ ঘটনা ঘটে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়