এবার পুনম পান্ডের বিরুদ্ধে মানহানির মামলা

এবার পুনম পান্ডের বিরুদ্ধে মানহানির মামলা

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। সম্প্রতি নিজের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছেন অভিনেত্রী নিজেই। এবার নিজের কর্মের কারণে ফ্যাসাদে পড়লেন পুনম। ১০০ কোটি রুপির মানহানির মামলা হয়েছে তার বিরুদ্ধে।

নিজের মৃত্যু নিয়ে ভুয়ো খবর ছড়ানো এমনকি জরায়ু-মুখের ক্যানসারের মতো বিষয়কে লঘু করে দেখানোর চেষ্টা করেছেন পুনম পাণ্ডে এমনটাই অভিযোগ তার বিরুদ্ধে। কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পান্ডের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।

যদিও বেশ কিছু মানুষ অভিনেত্রীর এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। তবে তার বিরোধিতা করা মানুষের সংখ্যাটাই বেশি।

অনেকেরই অভিযোগ সস্তার প্রচার পেতে মৃত্যু নিয়ে ছেলেখেলা করেছেন।

পুনমের নামে এফআইআর দায়ের করা ফয়জান আনসারি অভিযোগপত্রে লেখেন, ‘‘পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়ো খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন। ’’

অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করে ক্ষান্ত হয়েছেন তেমনটা নয়। তিনি পুনম ও তাঁর স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। তার অভিযোগে কাজ না হলে আদালত অবধি যাবেন বলেই জানান অভিযোগকারী।

আরও পড়ুন: এবার পুনমকাণ্ডে বেজায় চটেছেন একতা, যে বার্তা দিলেন

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি নিজের সামাজিকমাধ্যমে মৃত্যুর খবর জানান পুনম। এক দিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল, থুড়ি জরায়ু-মুখের ক্যানসার নিয়ে সচেতনা বৃদ্ধির কৌশল। কিন্তু তাঁর কার্যকলাপ একেবারেই ভাল চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা।

news24bd.tv/TR