সুকন্যা গাইলেন পলিনের কথা ও সুরে...

সুকন্যা গাইলেন পলিনের কথা ও সুরে...

এফএ শোভন

পলিন কাউসারের কথা ও সুরে বিশিষ্ট সঙ্গীত শিল্পী সুকন্যা মজুমদার ঘোষ আসছেন তার নূতন ট্র্যাক 'মাছ ফড়িং' নিয়ে। গেল সপ্তাহে গানের রেকর্ড সম্পন্ন হয়েছে।

গানের বিষয়ে সুকন্যা বলেন 'পলিন আমার খুব কাছের ছোটো ভাই। ওর সাথে কাজের এক্সপেরিয়েন্সটা অনেক ভালো ছিলো।

আশা করছি সামনে পলিন আর আমার আরও কাজ হবে। "মাছ ফড়িং" খুবই সুন্দর, মিষ্টি আর বেশ অন্যরকম একটি গান হয়েছে যার লিরিক্যাল প্ল্যান ও টিউন সবই পলিনের করা। এখন যত তাড়াতাড়ি সম্ভব রিলিজ পেলেই সব কষ্ট সার্থক!!! গানটি সকলের ভালো লাগবে এই আশাই রাখি। '

দেশের স্বনামধন্য সঙ্গীত পরিচালক রাজন সাহা গানটির সঙ্গীতায়োজন করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, 'পলিনের সাথে এর আগেও আমার কাজ হয়েছে। ও সবসময়ই স্রোতের বিপরীতে থেকে কাজ করে। ওর কথা, সুর ও নামকরণ একেবারেই আলাদা ধাঁচের হয়। অন্যান্য গানের মতন "মাছ ফড়িং"ও শ্রোতাপ্রিয়তা পাবে  বলে আশা করছি'।

মাছ ফড়িং নিয়ে পলিন কাউসার বলেন, 'গানটি সুকন্যাদি তার সহজাত কণ্ঠে গেয়েছেন যা নিয়ে কোনো কথা বলার নেই। গানটিকে আরও মসৃণভাবে সাজিয়েছেন রাজন দা। গানের পরবর্তী এফেক্ট বোঝা যাবে রিলিজের পর। আপাতত অপেক্ষা করছি কি হয় বোঝার জন্যে। '

'মাছ ফড়িং' গানের চিত্রনাট্য ও পরিচালনার কাজ পলিন নিজেই করবেন বরাবরের মতো। শ্যুটিং লোকেশন ময়মনসিংহ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে পলিন কাউসারের প্রযোজনা প্রতিষ্ঠান ছবিঘর জানিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, পলিন কাউসারের ওয়েবফিল্ম খুব শীঘ্রই আসতে যাচ্ছে ওটিটিতে। এ ব্যাপারে যদিও তিনি আমাদের বিশদভাবে কিছু জানাননি।

news24bd.tv/FA