বসন্ত-ভালোবাসা উৎসব করবে ক্যাপিটাল এফএম ৯৪.৮

ক্যাপিটাল এফএম ৯৪.৮

প্রথম বারের মতো

বসন্ত-ভালোবাসা উৎসব করবে ক্যাপিটাল এফএম ৯৪.৮

নিজস্ব প্রতিবেদক

দেশের সব থেকে বড় মিডিয়া পরিবার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লি. এর অন্যতম প্রতিষ্ঠান ক্যাপিটাল এফএম ৯৪.৮ প্রথম বারের মতো বসন্ত ও ভালোবাসার দিন ১৪ ফেব্রুয়ারি বসন্ত ভালোবাসা উৎসব-২০২৪ আয়োজন করছে।  

সবার জন্য দিনটাকে স্মরণীয় করে রাখতে দিনব্যাপী নানা আয়োজন নিয়ে শ্রোতাদের আনন্দ দিতে ক্যাপিটাল এফ এম ৯৪.৮ এর এই  উৎসব উদযাপন হবে।  

দেশ বরেণ্য কবি সংগীত শিল্পী ও শোবিজ তারকাদের এই মিলন মেলা শুরু হবে ১৪ ফেব্রুয়ারি সকাল থেকেই। সকাল ১০টায় কবি হাসান হাফিজ ও কবি শাহনাজ মুন্নীর প্রেম ও ভালোবাসার কবিতা দিয়ে শুরু হবে আয়োজন।

 

এরপর সংগীত শিল্পী হায়দার হোসেন, কাজল আরিফ, রাজিয়া সুলতানা আরজু তনুশ্রী রায়ের পরিবেশনায় মনোমুগ্ধকর ফাগুন ও ভালোবাসার গানের পাশাপাশি রেডিও ক্যাপিটালের জনপ্রিয় আরজেদের কথার জাদুতে মাতবে ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর শ্রোতা বন্ধুরা।
  
দম ফাটানো হাসির কৌতুক নিয়ে থাকবে ক্যাপিটাল এফএম এর শাওন মজুমদার ও আনোয়ার আলম সজলসহ স্ট্যান্ডআপ কমেডিয়ানরা।

শোবিজ তারকারাও উপস্থিত থাকবেন আয়োজনে।  

রাত ৯টা পর্যন্ত এই আয়োজন শুনতে পাবেন ৯৪.৮ এফএম এ আর ফেসবুক লাইভের জন্য চোখ রাখুন ক্যাপিটাল এফএম 94.8  এর অফিসিয়াল পেজ www.facebook.com/capitalfm94.8 এ।

 

দেশের অনান্য অঞ্চল ও প্রবাস থেকে শুনতে চাইলে লগ ইন করুন www.radiocapital.fm। গুগোল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করুন রেডিও ক্যাপিটাল ৯৪.৮  অ্যাপটি।

news24bd.tv/কেআই