সিরাজগঞ্জে ১৬০ কেজি গাঁজাসহ আটক ৪

সিরাজগঞ্জে ১৬০ কেজি গাঁজাসহ আটক ৪

সিরাজগঞ্জে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৪ মণ গাঁজাসহ ৪ গাঁজা ব্যবসায়ীকে আটক ও একটি ট্রাক জব্দ করেছে। মঙ্গলবার ভোরে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলীবাগান এলাকার আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পুর্বপাড়া গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখে ছেলে আব্দুল লতিফ শেখ (৫১)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাজ উদ্দীন জানান, গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

ভোরের দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। ভোর ৩টা ২০ মিনিটে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ট্রাকের ব্যাক বডি থেকে ৪মন গাঁজা উদ্ধার এবং ৪ জনকে আটক করা হয়। এসময় ট্রাকটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটক আতিকুল ইসলামের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলাসহ আটটি ও আব্দুল লতিফ শেখের নামে দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে।

এ ঘটনায় মামলা হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক