রাকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, আমন্ত্রিত কারা

রাকুল প্রীত সিং-জ্যাকি ভাগনানি

রাকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, আমন্ত্রিত কারা

অনলাইন ডেস্ক

ভালোবেসে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। ২১ ফেব্রুয়ারি বিয়ে তাদের। বিয়ের আয়োজন কোথায় বসবে সেটাও ঠিক হয়ে গেছে। রাকুল-জ্যাকির বিয়েতে যাদের আমন্ত্রণ পাঠিয়েছিলেন, তা অনলাইনে পাওয়া গেছে।

জানা গেছে, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করবেন রাকুল-জ্যাকি। বিয়ের আয়োজন হয়েছে গোয়ায়, সমুদ্র সৈকতের পাশে। ইতোমধ্যেই সেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। বিয়েতে কাদের আমন্ত্রণ জানানো হয়েছে, কী ধরনের আয়োজন হচ্ছে সম্প্রতি সেসবই উঠে এসেছে 'পিঙ্কভিলা'র প্রতিবেদনে।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ের কার্ডটি মূলত নীল ও সাদা রঙের। যেখানে দেখা যাচ্ছে সাদা দেওয়ালের মাঝে নীল দরজা। উপর থেকে ঝুলছে গোলাপী ফুল এবং লাইট। নীচে রাখা সাদা সোফা নীল-সাদা কুশনে সাজানো।

আমন্ত্রণপত্রের আরেকটি পাতায় দেখা যায়, সমুদ্র সৈকতের পাশে একটা সুন্দর মণ্ডপ স্থাপন করা হয়েছে, তাতে লেখা, 'ফেরে নেওয়া হবে (সাত পাক ঘোরা) বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪'।

এদিকে এর আগে প্রাথমিকভাবে মধ্যপ্রাচ্যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন। প্রায় ছয় মাস ধরে সেই পরিকল্পনার করেছিলেন তাঁরা। সবকিছু মোটামুটি ঠিকঠাকই ছিল। তবে, ডিসেম্বরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের ধনী ও প্রভাবশালী পরিবারগুলিকে তাঁদের জীবনের বড় অনুষ্ঠানগুলির জন্য দেশেরই কোনও জায়গা বেছে নেওয়ার আহ্বান জানান। এরপরই পরিকল্পনা বদলে ফেলেন হবু বর-কনে রাকুল-জ্যাকি।

h

২০২১ সালের অক্টোবরে রাকুল ও জ্যাকি তাঁদের সম্পর্ককে ইনস্টাগ্রামের মাধ্যমে অফিসিয়ালি জানান। অভিনেত্রী লিখেছিলেন, ‘এ বছরে তুমিই আমার সব চেয়ে বড় উপহার। ’

আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া ৩’ সিনেমায় একসঙ্গে কার্তিক-বিদ্যা, কবে মুক্তি?

প্রসঙ্গত, বলিউডের নামী পরিচালক-প্রযোজক বাবা বসু ভগনানির ছেলে হলেন জ্যাকি। বাবার প্রযোজনায় ২০০৯ সালে ‘কল কিসনে দেখা’ ছবিতে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন জ্যাকি। প্রথম ছবিতে বিশেষ সাফল্য মেলেনি। তারপর একাধিকবার পর্দায় তাঁকে দেখা গেলেও দর্শক-মনে সেভাবেও চাপ ফেলতে পারেননি জ্যাকি। তারপরই অভিনেতা হওয়ার স্বপ্ন ছেড়ে প্রযোজনার কাজে মন দেন জ্যাকি।

news24bd.tv/TR