বক্স অফিসে হতাশ করছে রজনীকান্তের 'লাল সালাম'

দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (ছবি: জিকিউ ইন্ডিয়া)

বক্স অফিসে হতাশ করছে রজনীকান্তের 'লাল সালাম'

অনলাইন ডেস্ক

সদ্য মুক্তিপ্রাপ্ত রজনীকান্তের 'লাল সালাম' সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ ছিলো তুঙ্গে। একে তো রজনীকান্তের অভিনীত সিনেমা। অন্যদিকে দুই প্রয়াত তামিল প্লেব্যাক তারকা বাম্বা বাক্য ও শাহুল হামীদের কণ্ঠ এআই প্রযুক্তির মাধ্যমে ব্যবহার করে রেকর্ড করেছেন এ আর রহমান।

কিন্তু মুক্তির তৃতীয় দিন শেষে ১০ কোটি রূপিও তুলতে পারেনি সিনেমাটি।

(সূত্র: দ্য মিন্ট)

সুপারস্টার রজনীকান্তের অভিনীত সিনেমাটির বাজেটি ছিলো ৯০ কোটি রূপি। সেখানে বক্স অফিসে গতি মন্থর থাকায় কিছুটা হতাশ ছবিটির প্রযোজক এবং রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। যদিও ১৪০ মিনিট দীর্ঘস্থায়ী এই সিনেমাতে রজনীকে পর্দায় দেখা যাবে ৩০-৪০ মিনিট। এর জন্য মিনিটপ্রতি কোটি রূপির হিসাবে মোট ৪০ কোটি রূপির পারিশ্রমিক নিয়েছেন রজনীকান্ত।

অনেকেই বলছিলেন মেয়ের ছবিতে বাবা রজনীকান্তের পারিশ্রমিক নিয়ে।

আরও পড়ুন: রামায়ণে রণবীর হচ্ছেন 'রাম', অমিতাভ কোন চরিত্রের প্রস্তাব পেলেন?

তবে নিজের মেয়ের সিনেমা হলেও আপস করেননি রজনী। নিয়েছেন রেকর্ড পারিশ্রমিক। গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়া সিনেমাটি চমক সৃষ্টির ইঙ্গিত দিচ্ছিলো। কিন্তু প্রথম দিনে মাত্র সাড়ে তিন কোটি রূপির ব্যবসা করে সিনেমাটি। দ্বিতীয় দিন এই আয় আরো বৃদ্ধি পাওয়ার আশঙ্কা করা হলেও তা হয়নি। দুইদিন মিলিয়ে মাত্র ৬ কোটি রূপির ব্যবসা করেছে 'লাল সালাম'। সিনেমাটির মূল নায়ক রজনীকান্ত না হলেও পোস্টার, গান এবং প্রচারণা সবক্ষেত্রেই এগিয়ে ছিলেন রজনী।

news24bd.tv/SC