গোপালগঞ্জে অবৈধ ক্লিনিক বন্ধে প্রশাসনের অভিযান

গোপালগঞ্জে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গোপালগঞ্জে অবৈধ ক্লিনিক বন্ধে প্রশাসনের অভিযান

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে অভিযান চালিয়ে সেবার নামে মানুষের সঙ্গে প্রতারণার দায়ে গোপাল মিস্ত্রী নামে এক ভুয়া ডাক্তারকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় একই বাজারে অভিযান চালিয়ে আরো চারটি ক্লিনিককে ৪১ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে চলা এ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল ইয়াসা তাপাদার এ জরিমানা করেন।

আরও পড়ুন: সরকার নিয়ে জট কাটলো, পাকিস্তানে প্রধানমন্ত্রী হচ্ছেন শেহবাজ

সিভিল সার্জন ডা. মুহাম্মদ জিল্লুর রহমান জানান, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে অভিযান চালানো হয়।

এ সময় বিপুল ডেন্টাল কেয়ার নামে চেম্বার খুলে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা দেয়া ও অপরিচ্ছন্ন থাকায় বিপুল মিস্ত্রী নামে এক ভুয়া ডাক্তারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় তার চেম্বারটি বন্ধ করে দেয়া হয়।

এছাড়া, একই বাজারে সেবা ক্লিনিক, এমা ক্লিনিক, রামদিয়া ক্লিনিক এবং আরো একটি ডাক্তারের চেম্বারে অভিয়ান চালিয়ে বিভিন্ন অপরাধের দায়ে আরো ৪১ হাজার টাকা জরিমানা করা হয়। জেলার স্বাস্থ্যখাত ঠিক রাখতে আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান জেলা সিভিল সার্জন।

news24bd.tv/ab