বিশেষ দিনেই প্রকাশ্যে এলো অঙ্কুশের 'মির্জা' ছবির টিজার (ভিডিও)

বিশেষ দিনেই প্রকাশ্যে এলো অঙ্কুশের 'মির্জা' ছবির টিজার (ভিডিও)

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরার 'মির্জা' ছবির টিজার প্রকাশ পেয়েছে। বুধবার সরস্বতী পুজো এবং ভালোবাসা দিবসের দিন প্রকাশ্যে এল ছবির প্রথম ঝলক। এদিন আবার অভিনেতার জন্মদিন। বিশেষ দিনেই তিনি অনুরাগীদের উপহার দিলেন ‘মির্জা’ ছবির টিজার।

তবে জন্মদিনের দিনটা কি খুব ভাল কাটছে অভিনেতার? তাঁর ডান পায়ে একটি সিস্ট হয়েছে। চিকিৎসক দ্রুত অস্ত্রোপচার করাতে বলেছেন। তাই আগামিকাল বৃহস্পতিবার হাসপাতেল ভর্তি হবেন অঙ্কুশ।

অভিনেতা ভারতীয় গণমাধ্যমে বললেন, ‘‘অনেক দিন ধরেই সমস্যা ছিল।

ব্যথার ওষুধ এবং ইঞ্জেকশন নিয়েও ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করেছি। কিন্তু এবার অপারেশন না করালেই নয়। ’’

এর আগে এই ছবির শুটিং করতে গিয়েই মালাইচাকিতে চোট পেয়েছিলেন অঙ্কুশ। সাময়িকভাবে বন্ধু রাখতে হয়েছিল শুটিং। তার পর নতুন বিপত্তি উপস্থিত। অভিনেতা বললেন, ‘‘বুধবারেই ভর্তি হতাম। কিন্তু প্রতি বছর নিয়ম করে সরস্বতী পুজোর দিন কয়েক জন আত্মীয়ের বাড়ি যাই। তা ছাড়া আমার জন্মদিন। তাই বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হব। ’’

অভিনেতা জানালেন, অসুস্থতার জন্যই, জন্মদিনে বিশেষ কোনও পরিকল্পনা নেই তাঁর। সরস্বতী পুজোর জন্য পূর্বনির্ধারিত কিছু কাজ ছাড়া বাড়িতেই থাকবেন।

আরও পড়ুন: দরদের ফার্স্ট লুক পোস্টারে কাঁপিয়ে দিলেন শাকিব খান

মঙ্গলবার মধ্যরাতেই ‘মির্জা’-র টিজার সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন অঙ্কুশ। অ্যাকশন অবতারে ছবির প্রথম ঝলকে অঙ্কুশ ছাড়াও নজর কেড়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। দ্বৈত চরিত্রে ঐন্দ্রিলা সেনের লুকও প্রকাশ্যে এসেছে।

টিজার দেখতে ক্লিক করুন এখানে।

news24bd.tv/TR