মাহমুদুল্লার দলে ফেরার কারণ জানালেন নান্নু

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং মাহমুদুল্লাহ রিয়াদ

মাহমুদুল্লার দলে ফেরার কারণ জানালেন নান্নু

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে বাংলাদেশ দল থেকে সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান চোখের সমস্যাজনিত কারণে দলে নেই। অন্যদিকে টি-টোয়েন্টি দলে ফিরেছেন আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। সেই বিষয় নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবার বক্তব্য দিয়েছেন।

নান্নু জানান, রিয়াদ এখন ভালো খেলছে।

তার ব্যাট থেকে ধারাবাহিকভাবে রানও আসছে। এদিকে চলমান বিপিএলে মাহমুদুল্লাহ ফরচুন বরিশালের হয়ে ৮ ম্যাচে ২ অর্ধশতক হাঁকিয়ে ১৮৪ রান করেছেন। বিপিএলে ভালো করার কারনেই মাহমুদুল্লাহ দলে সুযোগ পেয়েছেন বলেই ইঙ্গিত দিয়েছেন নান্নু।

আরও পড়ুন: সাকিবের সিংহাসন এখন নবীর

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে ইতোমধ্যে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টি-টোয়েন্টি স্কোয়াড
নাজমুল হোসাইন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, মো. নাঈম শেখ, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মাহেদি হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, রিশাদ হোসাইন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও আলিস আল ইসলাম।

ওয়ানডে স্কোয়াড
নাজমুল হোসাইন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসাইন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

news24bd.tv/SC