টেস্টে অভিষেক হলো সরফরাজের, অশ্রুসিক্ত বাবা

দলে সুযোগ পাওয়ার পর সরফরাজের মা-বাবা আবেগাপ্লুত হয়ে পড়েন

টেস্টে অভিষেক হলো সরফরাজের, অশ্রুসিক্ত বাবা

অনলাইন ডেস্ক

রাজকোটে ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট শুরুর কয়েক ঘন্টা আগেই আন্তর্জাতিক অভিষেকের টুপি মাথায় পড়লেন ক্রিকেটার সরফরাজ খান। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে সরফরাজ এবং তার বাবার অশ্রুসিক্ত ছবি ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে বিশেষ স্থান দখল করেছে।

সরফরাজ ভালো খেলার সত্ত্বেও যখন দল থেকে ডাক পাচ্ছিলেন না তখন সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান এ নিয়ে প্রতিবাদ করেন।  কিন্তু সরফরাজ দলে সুযোগ পাওয়ার পর তিনি সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, 'ঘরোয়া ক্রিকেটের উইকেটে অগণিত ঘন্টা পার করা সরফরাজ এখন নিজের ও পরিবারের স্বপ্ন পূরণ করতে পেরেছেন।

' এ সময় তিনি সরফরাজকে অভিনন্দনও জানিয়েছেন।

সরফরাজ ভারতের জাতীয় দলে কেনো ডাক পাচ্ছেন না, তা নিয়ে অনেক দিন ধরেই সরব ছিলেন সাবেক ক্রিকেটাররা। গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে সরফরাজ জাতীয় দলে ডাক না পাওয়ার পর ভারতের সাবেক ক্রিকেটার ও বিশ্লেষক আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছিলেন, আমি ভাবতেই পারছি না যে সরফরাজের নামটা টেস্ট দলে নেই। তার অবশ্যই দলে থাকা উচিত ছিল।

সরফরাজের ফিটনেস নিয়ে প্রশ্ন থাকলেও তার দলে সুযোগ পাওয়াকে ইতিবাচক হিসাবেই দেখছেন সবাই।

এদিকে ইংল্যান্ডের সাথে ভারতের পাঁচ ম্যাচ টেস্ট সিরিজ ১-১ এ সমতায় রয়েছে। বৃহস্পতিবার রাজকোটে তৃতীয় টেস্টে প্রথম দিনে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিক ভারত। শেষ খবর পাওয়া দ্বিতীয় সেশনে ৩ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করেছে ভারত।

news24bd.tv/SC