আদিত্যর সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন অনন্যার!

আদিত্যর সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন অনন্যার!

অনলাইন ডেস্ক

বলিউডের চর্চিত যুগল আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডে। এই দুই তারকার রোম্যান্স এখন ওপেন সিক্রেট। মুভি ডেট হোক কিংবা নতুন বছর সেলিব্রেশন অথবা জন্মদিন, আদিত্য-অনন্যাকে প্রায়শই দেখা যায় একসঙ্গে। যদিও সম্পর্ক নিয়ে এখনও টু শব্দটি করেননি দু'জনের কেউই।

এদিকে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশনের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অনন্যা। গাড়িতে বসে তিনি, হাতে বড় হার্ট শেপের বেলুন রয়েছে নায়িকার। সূর্যমুখীর বুকেটের একটি ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন অনন্যা। সঙ্গে লাল হৃদয়, আর একটি ইমোটিকন জুড়েছেন।

 

জুটি হিসাবে এবারই আদিত্য-অনন্যার প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’। একসঙ্গে উদ্‌যাপন করবেন না, তা কী করে হয়! নেটিজেনদের ধারণা, ভ্যালেন্টান্স ডে-র সন্ধেটা একসঙ্গে সেলিব্রেট করেছেন আদিত্য-অনন্যা।  

এরপর ইনস্টাগ্রামে ফুল হাতে ছবিও পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ভালোবাসার দিনটা আমি খুব ভালোবাসি। সকলকে ভ্যালেন্টাইন্স ডে-র আলিঙ্গন’।

অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আদিত্য রায় কাপুর। এ খবর তো পুরনো। স্পেন এবং পর্তুগাল বেড়াতে গিয়েছিলেন আদিত্য-অনন্যা। দু'জনের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:  টানা সাড়ে ৬ বছর রিলেশনের পর ব্রেকআপ হয়েছে: পারসা ইভানা

প্রসঙ্গত 'কফি উইথ করণ'-এর সিজন-৭ অনন্যা-আদিত্যর প্রেমের কথা ফাঁস হয়। পরে রণবীর কাপুরও নাম না করে অনন্যা-আদিত্যর প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন।  

news24bd.tv/TR   

পাঠকপ্রিয়