ফ্যানে ঝুলে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

ফাইল ছবি

ফ্যানে ঝুলে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটির (বাউয়েট) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের বড়াল হলের ৩১৫ নম্বর কক্ষ থেকে তাহমিদ হাসান নাসিম (২১) নামের ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

তাহমিদ বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় বর্ষের প্রথম সেমিস্টারের ছাত্র ছিলেন। সে রাজশাহী জেলার পুঠিয়া থানার ডাংগা এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নান্নু খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় নাসিম তার নিজ রুমে ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। পরবর্তীতে ক্যাম্পাসের ছাত্র ও শিক্ষকরা মিলে আনুমানিক সন্ধ্যা সাতটা ৪৫ মিনিটে স্থানীয় মজুমদার ক্লিনিকে নিয়ে যায়। সেখানকার ডাক্তারের পরামর্শে (কাদেরাবাদ ক্যান্টনমেন্ট) সিএমএসে নিয়ে যাওয়া হয় তাকে।

সেখানে তাকে মৃত ঘোষণা করলে পুনরায় তাকে ৯টা ২২ মিনিটে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা করে তার মৃত্যু নিশ্চিত করেন।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ।

news24bd.tv/SHS