বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবা-ফেনসিডিলসহ দুই ভাই আটক 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক দুই মাদককারবারি - নিউজ টোয়েন্টিফোর

বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবা-ফেনসিডিলসহ দুই ভাই আটক 

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে ৯৪ কেজি গাঁজা, ১ হাজার ৫২০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। গতকাল বুধবার রাতে উপজেলার লখপুর এলাকার একটি ভাড়াবাড়ি থেকে মাদকসহ সোহেল রানা (২৬) ও ফয়সাল হোসেন (২৩) না দুজনকে আটক করা হয়। সম্পর্কে তারা সহোদর। তাদের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়।

 

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মিজানুর রহমান জানান, পিরোজপুরের মঠবাড়িয়া এলাকার আটক মাদককারবারি দুই ভাই কিছুদিন আগে বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগম নামে এক নারীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকা শুরু করেন। তারা ওই ভাড়া বাসায় মাদকের গুদাম গড়ে তোলে। তারা বড় প্যাকেট থেকে ছোট ছোট প্যাকেটে করে মাদকদ্রব্য বিভিন্ন স্থানে বিক্রি করছে বলে খবর আসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে।

তিনি আরও জানান, বুধবার রাতে ফকিরহাটের লকপুরের ওই বাসায় অভিযান চালিয়ে ৯৪ কেজি গাজা, ১৫২০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এসময়ে সোহেল রানা ও ফয়সাল হোসেন নামে দুই ভাইকে আটক করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আটক দুই ভাইসহ তিন মাদককারবারিকে আসামি করে ফকিরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্য মাদক কারবারিকে আটকে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

news24bd.tv/SHS   

পাঠকপ্রিয়