কুষ্টিয়ায় সংবাদকর্মীর ওপর হামলা, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

কুষ্টিয়ার দৌলতপুরে চ্যানেল টোয়েন্টি ফোরের রিপোর্টার শরীফ উদ্দিন বিশ্বাস ও ক্যামেরা পারসন সুমনের ওপর হামলার ঘটনা ঘটেছে।

কুষ্টিয়ায় সংবাদকর্মীর ওপর হামলা, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে চ্যানেল টোয়েন্টি ফোরের রিপোর্টার শরীফ উদ্দিন বিশ্বাস ও ক্যামেরা পারসন সুমনের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ফিলিপনগরে মুক্তিযোদ্ধা সনদ জালিয়াতি করে প্রশাসন ক্যাডারে চাকরির সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হন তারা।

এ সময় টেলিভিশন চ্যানেলটির ক্যামেরাসহ অন্যান্য সম্প্রচার যন্ত্রপাতি ভাঙচুর করা হয়। হামলার শিকার শরীফ উদ্দিন বিশ্বাস কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সন্ধ্যায় বলেন, ভুক্তভোগীরা চিকিৎসা শেষে থানায় অবস্থান করছেন। মামলার প্রস্তুতি চলছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এই হামলার প্রতিবাদে বিকেল সাড়ে ৫টার দিকে প্রতিবাদ কর্মসূচি পালন করেছে কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

এই কর্মসূচি থেকে হামলাকারীদের গ্রেপ্তারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। এই সময়ে গ্রেপ্তার না হলে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান এবং রোববার (১৮ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান ও স্মারকলিপি প্রদানের কর্মসূচি দেওয়া হয়।

আরও পড়ুন: নাজমুলের জায়গায় মিরাজুলের জেল খাটা, তদন্তের নির্দেশ হাইকোর্টের

সংগঠনের সভাপতি ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের মিলন উল্লাহ, দেশ টিভির যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, সংগঠনের সাংগঠনিক সম্পাদক এনটিভির সাবিনা ইয়াসমিন শ্যামলী, কোষাধ্যক্ষ একাত্তর টিভির শাহীন আলী, নির্বাহী সদস্য বাংলাভিশনের হাসান আলী, এসএ টিভির নুর আলম দুলাল ও আরটিভির শেখ হাসান বেলালসহ অন্যান্যরা।

সভায় সাংবাদিকদের সুরক্ষায় প্রশাসনকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক