বাবার জানাজার ৫ ঘণ্টা পর ছেলেও না ফেরার দেশে

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাওয়া মাসুদ রানা ও তার বাবা আনার উল্যাহ (ইনসেটে) - নিউজ টোয়েন্টিফোর

বাবার জানাজার ৫ ঘণ্টা পর ছেলেও না ফেরার দেশে

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে বাবার জানাজার পাঁচ ঘণ্টা পর ছেলেরও মৃত্যু হয়েছে। তার নাম মাসুদ রানা এবং পেশায় তিনি একজন সিএনজি চালক ও দুই সন্তানের জনক। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খেজুরতলা এলাকার ছানা উল্যাহ চাপরাশি বাড়িতে এ ঘটনা ঘটে।

মাসুদ রানার ছোট ভাই মো. সুমন জানান, তার বাবা আনার উল্যাহ (৬৮) দীর্ঘদিন হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। এরপর লিভার নষ্ট হয়ে গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান। বৃহস্পতিবার সকাল ৯টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বাবার জানাজা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আমার বড় ভাই মাসুদ রানা (৪৬) হার্ট অ্যাটাক করে।

তিনি আরও বলেন, পরে তাকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ২টার দিকে মতলব এলাকায় সে মারা যায়।

মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শামসুর রহমান বলেন, বাবার মৃত্যুর শোকে তার ছেলে মাসুদ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মারা যান। চৌদ্দ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুতে স্থানীয় এলাকাবাসী শোকাহত।

news24bd.tv/SHS   

এই রকম আরও টপিক