ভাঙারির দোকানে ‘মর্টারশেল’!

তেঁতুলিয়ার ভাঙারির দোকান

ভাঙারির দোকানে ‘মর্টারশেল’!

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক ভাঙারির দোকান থেকে একটি মর্টারশেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে বাংলাবান্ধা ইউনিয়নের শিপাইপাড়া বাজারে মেসার্স রুপা ট্রেডার্স নামে এক ভাঙারির দোকানে বস্তুতি দেখতে পায় স্থানীয়রা।

পরে তারা চেয়ারম্যান ও পুলিশকে খবর দেয়। বর্তমানে বস্তুটিকে বালু ভর্তি বস্তায় চাপা দিয়ে নিরাপদ স্থানে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অবশ্য স্থানীয়রা বলছে বস্তুটি এখনও দোকানেই রয়েছে।

জানা গেছে , রাতে ওই ভাঙারির দোকানে বাংলাবান্ধা থেকে লোহা কিনতে আসে এক ব্যক্তি। এ সময় বস্তুটিকে দেখতে পেয়ে সন্দেহ হয় তার। কিছুক্ষণের মধ্যে বেশ কিছু লোকজন জড়ো হয়।

পরে আগের পাওয়া (ডিসেম্বর, ২০২৩ এ পাওয়া মর্টারশেল) একটি মর্টালশেলের ছবির সাথে বস্তুটি মিলিয়ে দেখে নিশ্চিত হন তারা। মুহূর্তেই সবার মাঝে কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ইউপি চেয়ারম্যান, থানা-পুলিশ ও বিজিবিকে খবর দেওয়া হয়। পুলিশ প্রশাসনের লোক এসে বস্তুটিতে চিহ্নিত করে বালু ভর্তি একটি বস্তায় চাপা দিয়ে দোকানের এক সাইটে রেখে বস্তুটিকে তালাবন্দী করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় জানান, খবর পয়ে বস্তুটি ভাঙারির দোকানের নিরাপদ স্থানে রাখা হয়েছে। বস্তুটি মর্টারশেল সাদৃশ্য। এ ঘটনায় সেনাবাহিনীর বোম্ব ডিসপোজাল টিমকে জানানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়