বার্লিন চলচ্চিত্র উৎসবে আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ'

বার্লিন চলচ্চিত্র উৎসবে আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ'

অনলাইন ডেস্ক

বার্লিন চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে আল্লু অর্জুন অভিনীত 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমা জায়গা পেয়েছে। উৎসবের এবারের আসরে বিশ্ববাজারে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করছেন এই অভিনেতা।

গত ১৫ ফেব্রুয়ারি শুরু হয়েছে বার্লিন চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসর। চলবে ২৫ ফেব্রিয়ারি পর্যন্ত।

পৃথিবীর অন্যতম পুরোনো এই উৎসবের দিকে চোখ থাকবে সিনেমাপ্রেমীদের।

ইতোমধ্যে জার্মানিতে ৭৪তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন দক্ষীণি অভিনেতা আল্লু অর্জুন। হেঁটেছেন রেড কার্পেটে। রেড কার্পেটে পুষ্পরাজের প্রবেশ সত্যিই মুগ্ধ করেছে তার ভক্ত- অনুরাগীদের।

১০ দিনব্যাপী চলা এই উৎসবে থাকবেন অভিনেতা।

আল্লু অর্জুন নিঃসন্দেহে ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ। তার পুষ্প ফ্র্যাঞ্চাইজি ছিল ২০২২ সালের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি। বর্তমানে, তিনি তার ব্লকব্লাস্টার 'পুষ্পা: দ্য রাইজ' এর সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত । 'পুষ্পা ২: দ্য রুল' - ছবিটি পরিচালনা করছেন সুকুমার।

'পুষ্পা' ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয়তা ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্র, রাশিয়া, অস্ট্রেলিয়া এবং যুক্তরাজ্যের মতো দেশেও জনপ্রিয়তা অর্জন করেছে। এবার বার্লিনে পৌঁছে গেছেন অভিনেতা। 'পুষ্প: দ্য রাইজ'-এর বিশেষ স্ক্রিনিংয়ের জন্য অংশ নিচ্ছেন তিনি।  

এবারের সফরে অভিনেতা আন্তর্জাতিক চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক এবং বিশ্ব বাজারের সিনেমা ইন্ডাস্ট্রির সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে মিলিত হবেন। চলচ্চিত্রটির প্রদর্শনীতে এবং আন্তর্জাতিক গণমাধ্যমের উদ্দেশে ভাষণও দেবেন এই অভিনেতা।

এদিকে, আল্লু অর্জুনের বহুল প্রত্যাশিত 'পুষ্প ২: দ্য রুল' আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে।

আরও পড়ুন: ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বার্লিন চলচ্চিত্র উৎসব 

উল্লেখ্য, ৭৪তম বার্লিন চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী সিনেমা হিসেবে বেছে নেওয়া হয় বেলজিয়ামের নির্মাতা টিম মিল্যান্টসের সিনেমা ‘স্মল থিংস লাইক দিস’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিলিয়ান মার্ফি।

news24bd.tv/TR