নড়াইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে ক্লিনিক মালিকদের মানববন্ধন

কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন।

নড়াইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে ক্লিনিক মালিকদের মানববন্ধন

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে নানা দুর্নীটি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্থানীয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতি ঐ স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন করেছে। এ দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দাবি, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর অনিয়ম-অব্যবস্থাপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় তিনি তাদের রোষানলে পড়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক-কর্মচারী ছাড়াও সাধারণ মানুষদের অংশ নিতে দেখা গেছে।

আরও পড়ুন: আসন্ন রমজানে সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়ানো হবে: সেলিমা রহমান 

প্রায় ৪০ মিনিট স্থায়ী এ মানববন্ধনে বক্তারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষের বিরুদ্ধে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার নানা অভিযোগ তুলে অবিলম্বে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে অপসারণের দাবি জানান। মানববন্ধন শেষে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপিও দেয়া হয়েছে।

এদিকে, ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষের দাবি, স্থানীয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বেশিরভাগই অবৈধভাবে পরিচালিত হচ্ছে। এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় উদ্দেশ্যমূলকভাবে তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ উত্থাপন করা হচ্ছে।

news24bd.tv/ab