আবারও বড় সংগ্রহ বরিশালের 

মুশফিক-মেয়ার্সের কল্যাণেই বড় সংগ্রহ পেয়েছে বরিশাল - বিসিবি

আবারও বড় সংগ্রহ বরিশালের 

অনলাইন ডেস্ক

ব্যাটারদের কল্যাণে আবারও বড় সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল। কাইল মেয়ার্স এবং মুশফিকুর রহিমের দারুণ ব্যাটিংয়ে সিলেট স্ট্রাইকার্সকে ১৮৪ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে তামিম ইকবালের দল।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে মুশফিকের ৫২ এবং মেয়ার্সের ৪৮ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান তুলেছে বরিশাল।

শুরুতে ব্যাটিংয়ে নেমে বরিশালের দুই ওপেনার সুযোগ পেয়েও ইনিংস বড় করতে পারেননি।

১১ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন আহমেদ শেহজাদ। আগের ম্যাচের ম্যাচসেরা তামিম ইকবালও ইনিংস করতে পারেননি বড়। তানজিম সাকিবের দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড হওয়ার আগে ১৮ বলে তিনি করেন ১৯ রান।

তিনে নেমে অবশ্য দারুণ ব্যাটিং করেছেন কাইল মেয়ার্স।

এবারের বিপিএলে নিজের প্রথম ম্যাচে পেয়ে যেতে পারতেন ফিফটির দেখাও। তবে মেয়ার্স কাটা পড়েন ৪৮ রানে। মেয়ার্স ফিফটি হাতছাড়া করলেও এই মাইলফলক ছুঁয়েছেন মুশফিকুর রহিম। তিনি ৩২ বলে করেছেন ৫২ রান।

শেষদিকে মাহমুদউল্লাহ রিয়াল প্রত্যাশা মেটাতে না পারলেও আরেক প্রান্তে দুর্দান্ত ছিলেন মেহেদী হাসান মিরাজ। ৭ বলে ১৫ রান এসেছে মিরাজের ব্যাট থেকে। সিলেটের হয়ে তানজিম সাকিব ৩ উইকেট নিলেও খরুচে ছিলেন আজ, ৪ ওভারে দিয়েছেন ৪৮ রান। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন শফিকুল ইসলাম ও হ্যারি টেক্টর।

news24bd.tv/SHS   

এই রকম আরও টপিক