মহাসড়কে বস্তা ও মোবাইল ফোন ফেলে ডাকাতি, ট্রাকচালক খুন

মহাসড়কে বস্তা ও মোবাইল ফোন ফেলে ডাকাতি, ট্রাকচালক খুন

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতদলের হামলায় নাজমুল ওরফে আজিমুল (৩৫) নামে ট্রাকচালক নিহত হয়েছে। শুক্রবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানী মা সিএনজি স্টেশনের পূর্বপাশে এ ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক নাজমুল ওরফে আজিমুল কুড়িগ্রাম জেলায় ফুলবাড়ি উপজেলার গোহাইনঘাট গ্রামের খলিলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে ভুট্টাবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-১১ ৯৩৪৮) নিয়ে তারা বগুড়া যাচ্ছিল।

রাত সোয়া ১টার দিকে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে একটি বস্তা ও মোবাইল ফোন ডাকাতরা রাস্তায় ফেলে রাখে।

ট্রাকের হেলপার আবু তালেব নেমে আসলে ডাকাতরা তার ওপর হামলা করে সর্বস্ব ছিনিয়ে নেয়। পরে ডাকাতরা ট্রাকে উঠে চালকের টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় হেলপার দূরে দাঁড়িয়ে চিৎকার করতে থাকে।

তখন ডাকাতদলের সদস্যরা দা দিয়ে ট্রাকচালককে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। টহল পুলিশ এসে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

ট্রাকের হেলপার আবু তালেব বলেন, আমরা ওই এলাকায় পৌঁছে রাস্তায় একটি বস্তা ও মোবাইল দেখতে পাই। আমি ট্রাক থেকে নেমে ওখানে যাওয়ার সাথে সাথে ১০ থেকে ১২ জন লোক আমাকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। পরে তারা ট্রাকে ওঠে। আমি দূরে রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করতে থাকি কিন্তু কেউ এগিয়ে আসে না। ডাকাতরা চলে যাবার পর পুলিশ আসে।

উল্লেখ, গত দুই সপ্তাহের ব্যবধানে ওই এলাকায় ডাকাতদলের হামলায় অন্তত ৪/৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন: শিক্ষককে হত্যা করে বালুচাপা: আসামিদের ৬ দিনের রিমান্ড আবেদন

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক