‘পুষ্পা ২’ মুক্তির আগেই সুখবর দিলেন আল্লু অর্জুন

‘পুষ্পা ২’ মুক্তির আগেই সুখবর দিলেন আল্লু অর্জুন

অনলাইন ডেস্ক

আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আল্লু অর্জুন অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি  'পুষ্পা ২: দ্য রুল'। তবে পুষ্পা লাভারদের জন্য জন্য খুশির খবর হলো, দ্বিতীয় কিস্তি মুক্তির ৬ মাস আগেই ‘পুষ্পা ৩’ নির্মাণের ঘোষণা দিলেন দক্ষিণী এই সুপাস্টার।  বার্লিন চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে এমন ঘোষণা দেন নায়ক।

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি।

দক্ষিণী তারকা অল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানার জুটি ঝড় তুলেছিল বক্স অফিসে। ব্যবসার নিরিখে ‘পুষ্পা’র কাছে পিছিয়ে পড়েছিল অনেক ছবিই। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তারপর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা।
ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক।

এবছর ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। এখনও প্রায় মাস ছয়েকের অপেক্ষা। তার আগেই ‘পুষ্পা ৩’-ও আসবে তা জানিয়ে দিলেন অল্লু অর্জুন।

‘পুষ্পা’র তৃতীয় ভাগ সম্পর্কে অর্জুন বলেছেন, ‘‘পুষ্পা ৩-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের একটা ভাবনা আছে। সেটা ইতিমধ্যেও ছকেও ফেলেছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য। ’’

এই খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ চড়েছে অনুরাগীদের। তবে এ বিষয়ে বিস্তারিত কোনও তথ্য আর পাওয়া যায়নি।

গত বছর এপ্রিল মাসে অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা২’-এর প্রথম পোস্টার। পোস্টারে আল্লুর ‘লুক’ দেখে প্রায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এই রূপে কখনও দেখা যায়নি।

লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন আল্লু। দ্বিতীয় বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। তার মাঝেই ‘পুষ্পা’ ৩-এর ঘোষণা আগ্রহ আরও খানিকটা বাড়িয়ে দিল।

এদিকে, বার্লিন চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমা জায়গা পেয়েছে। উৎসবের এবারের আসরে বিশ্ববাজারে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করছেন এই অভিনেতা।

আরও পড়ুন: বার্লিন চলচ্চিত্র উৎসবে আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ'

গত ১৫ ফেব্রুয়ারি শুরু হয়েছে বার্লিন চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসর। চলবে ২৫ ফেব্রিয়ারি পর্যন্ত। পৃথিবীর অন্যতম পুরোনো এই উৎসবের দিকে চোখ থাকবে সিনেমাপ্রেমীদের।

news24bd.tv/TR