পরীক্ষা ভালো না হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধির পাঠানো ছবি

পরীক্ষা ভালো না হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা খাতুন (১৭) নামক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পৌর শহরের বেতুয়া পলিশা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

স্বর্ণা খাতুন একই গ্রামের রাজমিস্ত্রি সোনা মিয়ার মেয়ে। সে টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ স্থানীয়দের বরাতে জানান, গত বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারি বাংলা প্রথমপত্র পরীক্ষা ছিল। সেই পরীক্ষা ভালো হয়নি বলে বাড়িতে জানান স্বর্ণা। এ নিয়ে সে হতাশায় ভুগছিলো। শনিবার রাতের ঘরের ধর্নার সাথে ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করে।

পরে পুলিশে খবর দেওয়া হলে তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: নড়াইলে পানিতে ডুবে ১০ম শ্রেনীর ছাত্রের মৃত্যু

স্বর্ণার বাবা সোনা মিয়া বলেন, শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে আমরা একসঙ্গে খাওয়া-দাওয়া করে নিজ নিজ রুমে শুয়ে পড়ি। রোববার ভোরে নামাজ পড়ার জন্য মেয়েকে ডাকতে গেলে ওর কোনো সাড়াশব্দ পাইনি। পরে ঘরের দরজা খুলে প্রবেশ করে দেখি আমার মেয়ে ঘরের ধর্নার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/SC