সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ৪০ মিনিট আগে

বাড্ডায় বাবা-মেয়ে হত্যা : স্ত্রীর প্রেমিক গ্রেপ্তার 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাড্ডায় বাবা-মেয়ে হত্যা : স্ত্রীর প্রেমিক গ্রেপ্তার 

রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেটের পেছনে ময়নার বাগে বাবা-মেয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী আরজিনার প্রেমিক শাহিন মল্লিককে খুলনা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

আজ শুক্রবার সকালে বাড্ডা থানার একটি দল খুলনায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বলে নিশ্চিত করেছেন বাড্ডা জোনের সিনিয়র সহাকারী কমিশনার আশরাফুল কবির।

এর আগে, বৃহস্পতিবার সকালে ময়নার বাগে ৩০৬ নম্বর চার তলা বাড়ির তৃতীয় তলায় নৃশংসভাবে খুন হন গৃহকর্তা জামিল শেখ (৩৫) ও মেয়ে নুসরাত জাহান (৯)। ওইদিন বিকেলে এ খুনের ঘটনায় জামিলের ভোট ভাই শামীম শেখ বাদি হয়ে ভাবী আরজিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক শাহিন মল্লিকের বিরুদ্ধে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত জামিল শেখের সঙ্গে সাবলেট ভাড়া থাকতেন শাহীন।

পুলিশের সন্দেহ, স্ত্রীর পরকীয়াকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে। এ জন্য জামিল শেখের স্ত্রী আরজিনা বেগমকে আটক করেছে পুলিশ।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরজিনা বেগমের দাবি, ডাকাতরা তার স্বামী ও মেয়েকে খুন করেছে। এমনকি তাকে ধর্ষণ করা হয়েছে বলেও দাবি করেন তিনি। তবে পুলিশ তার এসব দাবি বিশ্বাসযোগ্য বলে মনে করছে না।

ওই বাড়ির বাসিন্দারা জানান, গত কোরবানির ঈদের পর স্ত্রী আরজিনা, মেয়ে নুসরাত ও ছেলে আলফিকে নিয়ে ওই বাসায় উঠেন জামিল।

নিহত জামিল শেখের বড় ভাই দুলাল শেখ জানান, তার ভাইয়ের সঙ্গে স্ত্রীর সম্পর্ক ভালো ছিল না। বিয়ের পর থেকেই তাদের পরিবারে অশান্তি লেগেছিল। আরজিনা মোবাইলে বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলত। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে অনেকবার। নতুন এই বাসায় ওঠার আগে আরজিনা রাগ করে সাভারের ইপিজেড এলাকায় তার মায়ের বাড়িতে গিয়ে দুই মাস অবস্থান করে। পরে গত মাসে তার ভগ্নিপতি মহসিন শিকদার সাভার গিয়ে আরজিনাকে বাড্ডায় তার স্বামীর কাছে ফিরেয়ে আনেন।

মন্তব্য