ডেইলি স্টারের নির্বাহী সম্পাদককে সস্ত্রীক কারাগারে প্রেরণের নির্দেশ

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকার

গৃহকর্মীর মৃত্যুর মামলা

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদককে সস্ত্রীক কারাগারে প্রেরণের নির্দেশ

অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরে গৃহকর্মীর অবহেলাজনিত মৃত্যুর মামলায় গ্রেফতার ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারকে চার দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে এই আদেশ দেন সিএমএম কোর্ট। এদিকে ডিবি পুলিশ বলছে তারা রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন। কিন্তু তদন্তের স্বার্থে এখনি এগুলো প্রকাশ করা হবেনা।

গৃহকর্মী প্রীতি উরাংরের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় চারদিন রিমান্ড শেষে রোববার দুপুরে ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারকে সিএমএম কোর্টে আনে ডিবি। বিকালে আদালতে তোলা হলে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। যদিও আসামিপক্ষের আইনজীবী কোনো জামিন আবেদন করেননি।

এদিকে ডিবির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার আশরাফুল ইসলাম বলেন, রিমান্ডে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তারা।

বাসার ড্রাইভার, তাদের ছেলে ও অন্যান্য স্বজনদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মোহাম্মদপুরের সেই ফ্ল্যাটের সিসি ক্যামেরা ফরেনসিকে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা। আগেও গৃহকর্মী একই জায়গা থেকে পড়ার পর নবম তলার সেই বেলকুনিতে গ্রিল দেয়ার নির্দেশ কেনো মানা হয়নি, সে বিষয়েও জিজ্ঞাসাবাদ করেছে ডিবি।

আরও পড়ুন: পরীক্ষা ভালো না হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের বাসার নবম তলা থেকে পড়ে মারা যান ১৫ বছর বয়সী গৃহকর্মী প্রীতি উরাং।

news24bd.tv/SC