ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষ, আহত ২৫

একটি বাড়িতে ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষ, আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষে  অন্তত ২৫ জন আহত হয়েছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত থেকে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে।

আহতদের মধ্যে রয়েছেন মামুন (৩৮), সম্রাট (১৬), মনির (৪০), রামিম (২০), সাকিব (২০), বাছির মিয়া (৫১), সোহেল (৪০), তাজিম (১০), সাগর (২৪), আশিক (৩২), রোকসানা (৫০), আলমসহ (৩৪) অনেকে। তারা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের খানিবাড়ি ও সিরাজ আলী বাড়ির গোষ্ঠী একটি গ্রুপ এবং দোলা বাড়ি গোষ্ঠী আরেকটি একটি গ্রুপ। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া এবং আরেকটি গ্রুপকে নেতৃত্ব দিচ্ছেন ইউপি সদস্য আরজু মিয়া। দুই গ্রুপের সঙ্গে সাবেক ও বর্তমান চেয়ারম্যানরাও রয়েছেন।

তাদের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বাকবিতণ্ডা থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এরই ধারাবাহিকতায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলে। এ সময় প্রায় অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর এবং বেশ কয়েকটি বাড়ি লুটপাট করা হয়। এতে অন্তত ২৫ জন আহত হন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে ১৪ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv/আইএএম