ফেসবুক ‘বান্ধবীর’ কাণ্ড, জন্মদিনের কথা বলে ডেকে অপহরণ

পুলিশের হাতে গ্রেপ্তার অভিযুক্তরা।

ফেসবুক ‘বান্ধবীর’ কাণ্ড, জন্মদিনের কথা বলে ডেকে অপহরণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জন্মদিনের কথা বলে ফেসবুক বান্ধবীর অপহরণের শিকার কলেজছাত্র শেখ রবিউল ইসলাম স্বাধীনকে উদ্ধার ও ৬ অপহরণকারীকে আটক করেছে জেলা পুলিশ।

শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ গ্রাম থেকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করা হয়।

অপহৃত শিক্ষার্থী শেখ রবিউল বাগেরহাট সরকারি পিসি কলেজের স্নাতক ৩য় বর্ষের শিক্ষার্থী ও সদর উপজেলার যাত্রাপুর এলাকার মাসুদ শেখের ছেলে।

তিনি সরকারি পিসি কলেজের স্নাতক ৩য় বর্ষের শিক্ষার্থী।

আটকরা হলেন, সৈয়দ আল হারুণ (২০), তানিম হোসেন (২৩), সুজন শেখ (২৫), ডালিম ফরাজী (২০), সুজন শেখ (২০) ও সেলিম মীর (৫৫)। এদের বাড়ি বাগেরহাট ও পিরোজপুর জেলার বিভিন্ন এলাকায়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান জানান, ফেসবুক বান্ধবী অপহরণকারী চক্রের নারী সদস্য শারমিন আক্তার শিলা তার জন্মদিনের কথা বলে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফোন করে বাগেরহাট সদরের যাত্রাপুরে বাড়ির বাইরে এনে মাইক্রোবাসে করে কলেজছাত্র রবিউলকে অপহরণ করে নিয়ে যায়।

পরে তারা মোবাইলে অপহৃতের বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের বাবা শনিবার ছেলেকে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়টি পুলিশকে জানায়।  

শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ থেকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করে।

তবে, অপহরণ চক্রের মূলহোতা ফেসবুক বান্ধবী শারমিন আক্তার শিলাকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন: আদেশ দিলাম, পত্রিকায় নাম আসল এটা চাই না: হাইকোর্ট

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক