এসএসসি পরীক্ষার্থী ভাতিজি ও তার মাকে কুপিয়ে হত্যা

স্বজনদের আহাজারি

এসএসসি পরীক্ষার্থী ভাতিজি ও তার মাকে কুপিয়ে হত্যা

সামিউল আলিম, গোপালগঞ্জ

এসএসসি পরীক্ষা দেওয়া হলো না লামিয়ার (১৬)। চাচার হাতে খুন হতে হলো লামিয়া ও তার মা বিউটি বেগমের (৩৮)। এ ঘটনায় আহত হয়েছে লামিয়ার ছোট বোন অন্তরা (১২)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লামিয়া খালিয়া ইউনাইটেড একাডেমি থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

ঘটিনাটি ঘটেছে আজ রোববার (১৮ ফেব্রয়ারি) সন্ধ্যা ৭ টায় গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। নিহতরা কৃষক টুকু মিনার স্ত্রী ও মেয়ে।

পুলিশ জানিয়েছে, বড় ভাই হারুন মিনার সঙ্গে মেঝ ভাই টুকু মিয়ার বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল।

আজ রোববার সন্ধ্যায় টুকু মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া বাড়ির সীমানায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিল। তখন বড় চাচা হারুন মিনা লামিয়াকে ওই স্থান থেকে সরে যেতে বলে। এনিয়ে লামিয়ার সঙ্গে চাচা হারুন মিনার ঝগড়া শুরু হয়। তখন লামিয়ার মা বিউটি বেগম ও ছোট বোন অন্তরা ঘটনাস্থলে আসে। তখন চাচা হারুন মিনা দেশীয় অস্ত্র (কাতরা) দিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমকে কোপাতে থাকে। এতে গুরুতর আহত হয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলেই লামিয়া ও তার মায়ের মৃত্যু ঘটে। এ সময় অন্তরা ঠেকাতে গেলে অন্তরার হাতে কোপ লাগে। পরে স্থানীয়রা আহতকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহত অন্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমাস আল রাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ঘটনায় জড়িত হারুন মিনা ও তার স্ত্রীকে গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

news24bd.tv/তৌহিদ