টানা ছয় ম্যাচে গোল, ম্যানইউকে জয় উপহার রাসমুস হইলুন্দের

ম্যানইউ'র হয়ে জোড়া গোল করা রাসমুস হইলুন্দ

টানা ছয় ম্যাচে গোল, ম্যানইউকে জয় উপহার রাসমুস হইলুন্দের

অনলাইন ডেস্ক

রাসমুস হইলুন্দকে ৮৭৩ কোটি টাকা দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড নিজেদের দলে ভিড়িয়েছিলো। কিন্তু ক্লাবের বিশাল প্রত্যাশার ন্যূনতমটুকুও পূরণ করতে পারছিলেন না রাসমুস। তবে লুটন টাউনের বিপক্ষে গোল করে টানা ছয় ম্যাচে গোলের রেকর্ড করেছেন রাসমুস।

যার ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) প্রথম ১৪ ম্যাচ গোলহীন ছিলো, সে হয়ে উঠলো ম্যানইউ'র জয়ের নায়ক।

একটি নয় বরং জোড়া গোলের দিনে ডেনিশ এই ফরোয়ার্ড ২-১ ব্যবধানে জয় এনে দিলেন ম্যানচেস্টার ইউনাইটেডকে। প্রিমিয়ার লিগ ইতিহাসের সবচেয়ে কম ২১ বছর ১৪ দিন বয়সে টানা ৬ ম্যাচে গোলের অনন্য এক কীর্তি গড়েছেন তিনি। পাশাপাশি ভেঙেছেন নিউক্যাসল ইউনাইটেডের জো উইলককের রেকর্ডও।

লুটনের ঘরের মাঠে ম্যাচ শুরুর মাত্র ৩৭ সেকেন্ডের মাথায় গোল করে দর্শকদের স্তব্ধ করেন হইলুন্দ।

প্রতিপক্ষের মাঠে দ্রুততম সময়ে গোল করার ইতিহাসও গড়ে ফেলে ম্যানইউ। ম্যাচের ৭ মিনিটের মাথায় আবারও প্রতিপক্ষের জালে বল জড়ান হইলুন্দ। ম্যাচের ১৪ মিনিটে কার্লটন মরিসের গোলে ব্যবধান কমায় নবাগত দলটি। যদিও এরপর আর গোলের দেখা পায়নি কোনো দলই। শেষমেশ ২-১ স্কোরলাইন নিয়ে খেলার শেষ বাঁশি বাজান রেফারি।

আরও পড়ুন: জার্সির জন্য বাংলাদেশকে বেছে নিতে পারে বার্সেলোনা!

এই জয় দিয়ে লিগে টানা চতুর্থ এবং তিন জয় দিয়ে ৪৪ পয়েন্ট নিয়ে ইপিএলের ষষ্ঠ স্থান মজবুত করলো রেড ডেভিলস'রা। অন্যদিকে দিনের আরেক ম্যাচে পয়েন্ট টেবিলের সাত নম্বরে অবস্থান করা ব্রাইটন তলানিতে থাকা শেফিল্ডকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে।

news24bd.tv/SC