গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় নিহত ৪

কালিয়াকৈরে দুর্ঘটনাস্থল থেকে লাশ সংগ্রহ করছে কর্মীরা। ছবি: সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় নিহত ৪

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত এবং হাসপাতালে যাওয়ার পথে আব্বাস আলী নামে আরো একজন নিহত হয়েছেন। এ নিয়ে মৃতের সংখ্যা চারজন। এ ঘটনায় অটোরিক্সা চালককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শিলাবৃষ্টি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাওজোড় হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার টালাবহ গ্রামের আব্বাস আলী ও তার ছেলে জাহিদুল ইসলাম, একই গ্রামের ইয়াকুব মুন্সীর ছেলে মবজেল, বাওমান গ্রামের মৃত হাসান আলীর ছেলে শওকত আলী নিহত হয়। ট্রাক চাপায় আহত অটোরিক্সা চালক রমজানকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আরও পড়ুন: বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, বাসে আগুন

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, সকাল সাড়ে ছয়টার দিকে ট্রাকটি অটোরিকশা কে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। এবং হাসপাতালে যাওয়ার পথে আব্বাস আলী নামে আর একজন নিহত হয়। তারা সবাই দিনমজুরের কাজ করেন।

তিনি জানান, সকাল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুরের শিলাবৃষ্টি ফিলিং স্টেশন এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্ভিস লাইনে আটোরিকশা আসছিল। এসময় বিপরীত দিক থেকে টাঙ্গাইলগামী সিমেন্টবাহী ট্রাক অটোরিকশাকে চাপা দিলে তিনজন নিহত ও হাসপাতালে যাওয়ার পথে আব্বাস আলী নামে আরো একজন নিহত হন।

তিনি আরও বলেন, অটোরিক্সা চালক রমজানকে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সিমেন্টবাহী ট্রাক জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

news24bd.tv/DHL