নরসিংদীতে ভুল চিকিৎসায় মায়ের মৃত্যু, বিচার চাইল অবুঝ সন্তান

নরসিংদীতে ভুল চিকিৎসায় মায়ের মৃত্যু, বিচার চাইল অবুঝ সন্তান

মো. হৃদয় খান, নরসিংদী

নরসিংদীর শিবপুরে ভুল চিকিৎসায় নিহত রিনি (৩২) হত্যার বিচার চাইলেন তার অবুঝ শিশু সন্তান ও স্বজনরা। এ ঘটনার প্রতিবাদে শিবপুর পপুলার প্রাইভেট হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াসহ বিচার দাবিতে মানববন্ধন করেছেন স্বজনরা।

রোববার বিকেল ৪টার দিকে শিবপুর কলেজগেট চত্ত্বরে সর্ব সাধারণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ।

মানববন্ধনে ভুল চিকিৎসায় নিহত মায়ের বিচার চেয়েছেন অবুঝ সন্তান।

এই সাথে অভিযুক্ত চিকিৎসক ও শিবপুর পপুলার প্রাইভেট হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান নিহতের স্বজনরা। মানববন্ধন শেষে বিচার দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি হাসপাতালের সামনে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। নিহত মারজিনা পারভিন রিনি (৩২) শিবপুর বান্দারদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান খানের মেয়ে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত রিনার বাবা বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান খান, স্বামী বাবুল মিয়া, ভাই সুজন খান, ছেলে মিসর, পর্নি বেগম, নাজমুল ভূইয়া, শিবপুর ছাত্রলীগের সাবেক আহবায়ক মোশারফ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা জানায়, ডাক্তার মাসুদ মান্নান জেসনের ভুল চিকিৎসায় রিনি’র মৃত্যু হয়েছে। তার বড় ধরনের কোনো সমস্যা ছিল না। শুধু মাথা ব্যথার কারণে হাসপাতালে আসে। তার দেওয়া ভুল ইনজেকশন পুশ করার সাথে সাথেই রিনি মৃত্যুর কোলে ঢলে পড়ে এবং কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

নিহতের স্বজনার আরও অভিযোগ করেন, কয়েকদিন পরপর শিবপুর পপুলার প্রাইভেট হাসপাতালে রোগী মৃত্যুর ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষ অবৈধ অর্থ আর ক্ষমতার দাপট দেখিয়ে বার বার পার পেয়ে যায়। আমরা চিকিৎসা ক্ষেত্রে নৈরাজ্য ও অভিযুক্ত চিকিৎসকের ফাঁসি চাই। এইক সাথে মৃত্যুপুরি এই পপুলার হাসপাতাল বন্ধের দাবি জানাই।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক