আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমানকে স্ট্রেচারে করে কাল হাসপাতালে নেওয়া হয়

আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে অনুশীলনের সময় মাথায় গুরুতর চোট পাওয়া টাইগার পেসার মুস্তাফিজুর রহমান আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল বেলায় তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের দেওয়া এক বক্তব্যে চিকিৎসকরা জানিয়েছিলেন, মুস্তাফিজের মাথা থেকে অনেক রক্ত ঝরছিলো।

আঘাতের গভীরতা নিরূপণে আমরা তার মস্তিষ্কের সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার পর আমরা যেটুকু বুঝতে পেরেছি তাতে বলা যাচ্ছে মুস্তাফিজুরের চোট অতোটা গুরুতর নয়। কিছুটা হেমাটোমা আছে। কিন্তু তাও মস্তিষ্কের বাহিরের অংশে। তবুও ২৪ ঘণ্টা পর্যন্ত তাকে পর্যবেক্ষণে রাখা হবে।
আমরা এ সময়ে তার আরো কিছু পরীক্ষা নিরীক্ষা করবো। তারপর বোঝা যাবে যে তিনি পুরোপুরি সুস্থ আছেন কিনা।

এর আগে রোববার (১৮ ফেব্রুয়ারি) অন্যান্য দিনের মতোই কুমিল্লার জার্সি গায়ে অনুশীলন করছিলেন মুস্তাফিজ। নিজের চিরচেনা ছন্দে বোলিং করছিলেন তিনি। ব্যাটিং করছিলেন লিটন দাস। একটি ডেলিভারির আগে আচমকা পেছনে তাকান তিনি। হুট করেই বলটি এসে মুস্তাফিজের মাথার পেছনে লাগে।

আরও পড়ুন: চোট গুরুতর না হলেও মুস্তাফিজ এখনও শঙ্কামুক্ত নন: চিকিৎসক

জানা গেছে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয়েছে তাকে। মাথা থেকে প্রচুর রক্ত পড়তে দেখা গেছে মুস্তাফিজকে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মুস্তাফিজ। পরে যাওয়ার পর অনেকক্ষণ প্রাথমিক চিকিৎসা দেয়া হয় মুস্তাফিজকে। যদিও সেবা পেয়ে উঠে দাঁড়াতে পারেননি তিনি। যার কারণে স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় তাকে।

news24bd.tv/SC