আমির খানের সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েও যে কারণে 'না' ফারিণের

আমির খানের সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েও যে কারণে 'না' ফারিণের

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ‘আরও এক পৃথিবী’ সিনেমা দিয়ে কলকাতার চলচ্চিত্রে অভিষেক ঘটে বাংলাদেশের এই অভিনেত্রীর। প্রথম সিনেমাতেই বেশ আলোচনায় আসেন তিনি। এর প্রায় আট মাস পর কলকাতার আরেক ‘পাত্রী চাই’ সিনেমায় চুক্তিবদ্ধ হন ফারিণ।

বলিউড সুপারস্টার আমির খানের প্রযোজিত বাংলা ছবি ‘পাত্রী চাই’। কিন্তু সিনেমায় অভিনয় ‘না’ করার সিদ্ধান্ত নিয়েছেন ফারিণ।

এ বিষয়ে ফারিণ জানান, সিনেমার সবকিছু ঠিক ছিল। কিন্তু শিডিউল সমস্যা মারাত্মক।

সিনেমার শুটিংয়ের শিডিউল তিনবার পরিবর্তন করা হয়েছে। শিডিউল অনুযায়ী আমিও আমার শিডিউল তিনবার পরিবর্তন করে তাদের সময় দিয়েছি। কিন্তু শেষ পর্যন্ত তিনবারই সিনেমার শুটিং শুরু হয়নি।

অভিনেত্রী আরও জানান, এ সিনেমায় অভিনয়ের জন্য আমার অন্য কাজের শিডিউল নষ্ট হচ্ছে। ‘পাত্রী চাই’ সিনেমার আবার নতুন শিডিউল হলে সে শিডিউল অনুয়ায়ী শুটিং শুরু হবে কিনা সে বিষয়টিও অনিশ্চিত। তাই সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আরও পড়ুন: কেন ভাঙা হাত নিয়েও জিম করছেন ভিকি! 

জানা গেছে, বলিউড অভিনেতা আমির খানের ফান্ড সমস্যার কারণে শুটিং আটকে গেছে ‘পাত্রী চাই’ সিনেমার। তবে খুব শিগগিরই সে সমস্যা কাটিয়ে সিনেমাটির শুটিং শুরু হবে। আমির প্রযোজিত প্রথম বাংলা সিনেমা ‘পাত্রী চাই’-র চিত্রনাট্য ও পরিচালকের দায়িত্বে রয়েছেন ‘লাপতা লেডিস’ খ্যাত চিত্রনাট্যকার ও সিনেমার পরিচালক বিপ্লব গোস্বামী।

সম্প্রতি ইরানের তেহরানে অনুষ্ঠিতব্য ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার পেয়েছেন তাসনিয়া ফারিণ। তার অভিনীত বাংলা ‘ফাতিমা’ সিনেমাতে দুর্দান্ত অভিনয়ের জন্য এই পুরস্কার জেতেন নায়িকা।

news24bd.tv/TR