বাফটার মঞ্চে শাড়িতে নজর কাড়লেন দীপিকা

বাফটার মঞ্চে শাড়িতে নজর কাড়লেন দীপিকা

অনলাইন ডেস্ক

৭৭তম ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসের আসরে নজর কাড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।
বাফটার মঞ্চে শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন অভিনেত্রী।

এবারে বাফটা ২০২৪ অ্যাওয়ার্ডসের মঞ্চে উপস্থাপিকার ভূমিকায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

রোববার রাতে এই বিশেষ দিন উপলক্ষ্যে রেড কার্পেটে ধরা দেওয়ার আগে তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর এদিনের সাজ।

বাফটা পুরস্কারের জন্য তিনি এদিন একটি শিমারি গোল্ডেন শাড়ি পরেছিলেন। সেই ছবিগুলো ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন।

দীপিকা এদিন যে দুটো ছবি পোস্ট করেছিলেন তার প্রথমটিতে অভিনেত্রীর ক্লোজ আপ শট দেখা যাচ্ছে। তিনি পিছন ফিরে তাকিয়ে আছেন সেই ছবিতে।

একটি খোঁপা করেছিলেন এদিন তিনি। শাড়ির সঙ্গে ম্যাচ করা স্লিভলেস ব্লাউজ পরেছিলেন। এই বিশেষ অনুষ্ঠানে এই সাজের সঙ্গে তেমন একটা গয়না পরেননি তিনি।

এবারের ৭৭তম বাফটার মঞ্চে পরিচালক জোনাথন গ্লেজারের হাতে পুরস্কার তুলে দিতে দেখা গেল অভিনেত্রীকে।

দীপিকাকে ভারতীয় পোশাকে সাজতে দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তগণ। তবে এই প্রথম নয়, আন্তর্জাতিক মঞ্চে এর আগেও শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কান চলচ্চিত্র উৎসব এমনকি অস্কারের মঞ্চেও শাড়িতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন নায়িকা।

১৯ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যাল হলে অনুষ্ঠিত হয় ২০২৪ সালের বাফটা অ্যাওয়ার্ড। বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে নেটদুনিয়া চর্চা শুরু হয়েছে।

আরও পড়ুন: এবারে বাফটায় বাজিমাত করলেন যারা 

অনুরাগীদের কৌতূহল, তা হলে দীপিকা পাড়ুকোনকে কি খুব শিগগির ফের হলিউডের পর্দায় দেখা যাবে? এবার কি তার বিপরীতে দেখা যাবে কিলিয়নকে?

কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে দীপিকার ‘ফাইটার’ ছবি। বড় পর্দায় অভিনেতা ঋতিক রোশনের সঙ্গে দীপিকার রোম্যান্স মনে ধরেছে অনুরাগীদের।

news24bd.tv/TR