ফ্ল্যাট ভাড়া করে দেহব্যবসা, সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার

অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আব্দুল বারেক নামে পুলিশের হাতে গ্রেপ্তার সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা

ফ্ল্যাট ভাড়া করে দেহব্যবসা, সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রংপুর মহানগরীতে ভাড়া ফ্লাট বাসায় অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আব্দুল বারেক নামে সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে নগরীর সরদারপাড়া মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতাসিম বিল্লাহ জানান, রংপুর মহানগরীর বিভিন্ন মহল্লায় ফ্ল্যাট বাসা বাড়ি ভাড়া নিয়ে দেহব্যবসা করে আসছিল। বিষয়টি আমরা অনুসন্ধানে রেখেছিলাম।

সোমবার ( ২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ ধরনের একটি খবর পেয়ে নগরীর সরদারপাড়া মহল্লায় অভিযান চালাই। সেখানে মোফাখলারুল ইসলামের বাড়ি ভাড়া নিয়ে বীনা রানী নামের এক নারী অসামাজিক ব্যবসা করে আসছিলেন। সেখানে অভিযান চালিয়ে ভাড়াটিয়া বীনা রানীর ফ্ল্যাট থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

তাদের নামে মামলা রুজু করে আদালতের মাধ্যমে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

গ্রেপ্তাররা হলেন- নীলফামারীর চাঁদখানা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের (বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়ায় বহিষ্কৃত) সভাপতি আব্দুল বারেক, যশোরের বিপাশা খাতুন এবং দিনাজপুরের সাদিয়া আকতার।

কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল জানান, বীনা রানী নামের একজন রণচন্ড্রিতে আছেন আওয়ামী লীগ সমর্থন করেন। তিনি উপজেলা নির্বাচনে সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রচারণা চালাচ্ছেন। তবে তিনি বা তার বাসায় কোনো অসামাজিক কাজ হয় কিনা সেটি আমার জানা নেই।

কিশোরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রশিদুল আলম বাবু জানান, আব্দুল বারেক চাঁদখানা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছিলেন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। অতএব তার কোনো কর্মের দায় দেনা স্বেচ্ছাসেবকলীগ বহন করবে না।

news24bd.tv/তৌহিদ