পাংশায় আগ্নেয়াস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার 

পাংশায় আগ্নেয়াস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার 

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় ছিনতাইকৃত মোবাইল ফোন ও দেশীয় তৈরি ওয়ান শুটারগান সহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

গ্রেপ্তাররা হলেন, পাংশা থানার বহলাডাঙ্গা মধ্যেপাড়া এলাকার মো. সিরাজ মন্ডলের ছেলে মো. সবুজ হোসেন (২৭) ও একই এলাকার মকবুল মন্ডলের ছেলে মো. আব্দুল্লাহ (২৮)।

ঘটনা সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে মো. আব্দুল্লাহ (গ্রেপ্তার আসামি) নাওড়া বনগ্রাম যাওয়ার কথা বলে ভ্যানচালক আলমকে (২১) ভাড়া করে।

নাওড়া বনগ্রাম এলাকায় গিয়ে সাধন চন্দ্র মন্ডলের ভুট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে মো. সবুজ হোসেন (গ্রেপ্তার আসামি) তার সাথে যোগ দিয়ে ভ্যানচালক আলমকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেঁধে মোবাইল ফোন ছিনিয়ে পালায়। ভ্যানচালকের চিৎকার আশেপাশের লোকজন তাদের ধাওয়া করে। এ সময় ছিনতাইকারীরা তাদের কাছে থাকা আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখে হাট বনগ্রাম এলাকার স্বরজিৎ মন্ডলের বাড়িতে লুকিয়ে পরে।

পরে থানা-পুলিশ এলাকাবাসী সহায়তায় আসামিদের স্বরজিৎ মন্ডলের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তার মো. সবুজ হোসেনের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে।

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হাট বনগ্রাম পূর্বপাড়া রেজাউল মন্ডলের আম বাগানের ঝোপঝাড়ের মধ্যে লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও সবুজ রংয়ের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

অবৈধ অস্ত্র-গুলি নিজ দখলে রেখে ছিনতাই করার অপরাধে আসামিদের বিরুদ্ধে পৃথক দুইটি নিয়মিত মামল রুজু করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক