শেরপুরে বাস-কাঠবোঝাই ট্রলির সংঘর্ষে নিহত ২, আহত ১০

শেরপুর প্রতিনিধির পাঠানো ছবি

শেরপুরে বাস-কাঠবোঝাই ট্রলির সংঘর্ষে নিহত ২, আহত ১০

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে যাত্রীবাহী বাস ও কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) বুধবার সকালে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হচ্ছেন শ্রীবরদী উপজেলার বড়পোড়াগড় এলাকার মফিজ উদ্দিনের ছেলে ট্রলির হেলপার হামিদুর রহমান (২৬) ও পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাখিমারা এলাকার আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)। এছাড়া ওই ঘটনায় বড়পোড়াগড় এলাকার শাহেদ আলীর ছেলে ট্রলির চালক রমজান আলী-সহ (২০) অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহত বাসযাত্রীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে বকশীগঞ্জগামী যাত্রীবাহী মামণি পরিবহনের একটি বাসের ড্রাইভার ঘুমাচ্ছিলো। বাসটি চালাচ্ছিলেন হেলপার। এ সময় বিপরীত দিক থেকে কাঠবোঝাই ট্রলিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে উঠিয়ে দেয়।

এ সময় ঘটনাস্থলেই ট্রলির হেলপার হামিদুর রহমান মারা যান। আহত হন ট্রলির চালক ও বাসযাত্রীসহ অন্তত ১০ জন। আহতদের মধ্যে গোলাম ফারুক লিটনকে গুরুতর অবস্থায় শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: রাজশাহীতে আওয়ামী লীগ কর্মীকে হত্যার ঘটনায় আটক ৩

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী জানান, দুর্ঘটনা ঘটার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে একজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। জেলা সদর হাসপাতালে একাধিক আহত লোক ভর্তি হয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv/SC