ভুল ভুলাইয়াতে কিয়ারার পরিবর্তে থাকছেন তৃপ্তি

ভুল ভুলাইয়া-৩ এ কার্তিকের কো-স্টার হচ্ছেন তৃপ্তি দিমরি (ছবি: সংগৃহীত)

ভুল ভুলাইয়াতে কিয়ারার পরিবর্তে থাকছেন তৃপ্তি

অনলাইন ডেস্ক

জনপ্রিয় হরর-কমেডি সিনেমা ভুল ভুলাইয়ার সিক্যুয়াল 'ভুল ভুলাইয়া-৩' এ কিয়ারা আদভানির জায়গা নিতে চলেছেন তৃপ্তি দিমরি। বিষয়টি নিয়ে কিছুটা ধোঁয়াশা থাকলেও এর রহস্য উদঘাটন করেন সিনেমার তারকা অভিনেতা কার্তিক আরিয়ান।  

দুই অভিনেত্রীই জনপ্রিয়তার দিক দিয়ে বর্তমানে বেশ তুঙ্গে অবস্থান করছেন। গত বছর শেষের দিকে মুক্তিপ্রাপ্ত 'অ্যানিমেল' সিনেমায় অভিনয় করে চর্চায় আসেন তৃপ্তি।

গুঞ্জন ছিলো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি থাকছেন ভুল ভুলাইয়া-৩ সিনেমাতে। কিন্তু তার পরিবর্তে তৃপ্তির নামটিও দর্শকমহলে বেশ ঘুরপাক খাচ্ছিলো।

ভুল ভুলাইয়া'র তারকা অভিনেতা কার্তিক আরিয়ান জানিয়েছেন, একজন 'মিস্ট্রি গার্ল'-এর কথা। বুধবার (২১ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ছবি পাজল প্রকাশ করেন।

সেখানে তিনি তার কো-স্টারের নাম উদঘাটন করেছেন। এছাড়াও বিদ্যা বালান তো থাকছেনই।  

কার্তিকের পোস্ট করা ওই ছবিটিতে বেশ একটা ভুতুড়ে আবহ তৈরি করা হয়েছে। সেখানে একটি টেবিলে মোমবাতি, লণ্ঠন জ্বালিয়ে ছবি পাজলটি রয়েছে।

আরও পড়ুন: ভুয়ো ইনস্টাগ্রাম আইডি নিয়ে বিপাকে বিদ্যা, অভিযোগ দায়ের

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। কার্তিক আরিয়ান তার নিজের পোস্টে ভুল ভুলাইয়ার জগতে তৃপ্তিকে স্বাগত জানিয়েছেন। একজন ভক্ত এই পোস্টে রিএক্ট করে জানিয়েছেন, 'তৃপ্তি দিমরি থাকতে অক্ষয় কুমারকে আর কেনোই বা দরকার।

news24bd.tv/SC