শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

আহত একজন হাসপাতালে ভর্তি

শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধের জেরে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের সিদ্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলায় আহত সিদ্দি গ্রামের রাজু আহমেদ হিয়া জানান, আহতদের পারিবারিক জমিজমা চাচা আব্দুর রাজ্জাকসহ সবার মধ্যে হিস্যা অনুযায়ী ভাগ করা হয়। বণ্টন হওয়া একটি জমির দলিল আব্দুর রাজ্জাকের নামে না থাকলেও জমির রেকর্ড তার নামে থাকায় জমি ছাড়তে রাজি হন না তিনি। বুধবার সকালে সেই জমির ওপর স্থাপনা করতে গেলে হামলা চালায় রাজ্জাকের সমর্থকরা। হামলায় জাকির হোসেন (৪৫), রওশন আলী (৬৫), বিল্লাল হোসেন (৩০), সদর উদ্দিন (৭০), আব্দুর রহিম (৬৫), রাজু আহমেদ হিয়া (৫০), মাসুদ রানাসহ ১০ ব্যক্তি আহত হন।

তদের মধ্যে আব্দুর রহিমকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসকরা।

প্রতিপক্ষ মাসুদ রানা জানান, দীর্ঘদিন ধরে রাজু আহমেদকে বলা হচ্ছে বিরোধপূর্ণ জমির কাগজপত্র দেখানোর জন্য; কিন্তু তারা কাগজপত্র না দেখিয়ে জোর করে জমি দখলের চেষ্টা করে আসছিল।

এ তথ্য নিশ্চিত করে শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক